কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়া সীমান্তে বিজিবি-বিএসএফ’র যৌথ টহল

সাতক্ষীরার কলারোয়া সীমান্তের জিরো পয়েন্টে বিজিবি ও বিএসএফ যৌথ টহল দিয়েছে। বুধবার হিজলদি সীমান্তে পিলার- ১৪/৪ আরবি থেকে ১৫/৪ আরবি পর্যন্ত ২.৫০০ কিলোমিটারব্যাপি এ যৌথ টহল প্রদর্শিত হয়। হিজলদি বিওপি সূত্র জানায়, বেলা ১.৩০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলা এই যৌথ টহলে যথাক্রমে নেতৃত্ব দেন বিজিবি’র পক্ষে হিজলদি বিওপি’র নায়েব সুবেদার কবির আহম্মেদসহ ৬ বিজিবি জোয়ান ও বিএসএফ’র পক্ষে ভারতের ১৫২ বিএসএফ’র গণরাজপুর ক্যাম্প কমান্ডার এসআই এনএন বালাজানসহ ৬ বিএসএফ জোয়ান।

সবধরনের চোরাচালান, গরুর রাখালসহ অবৈধ অনুপ্রবেশ প্রতিরোধের পাশাপাশি উভয় সীমান্তের নিরাপত্তা বিধানের লক্ষ্যে সীমান্তে নিয়মিত বিরতিতে এই যৌথ টহল দেয়া হয় বলে জানা গেছে। উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি কলারোয়ার মাদরা সীমান্তে অনুরূপ যৌথ টহল দেয়া হয়েছিলো।

 

কলারোয়া সীমান্তে ভারতীয় ট্যাবলেট ও মদ উদ্ধার
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় ট্যাবলেট ও মদ উদ্ধার করেছে। তবে উদ্ধারের ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেননি। মাদরা বিওপি’র নায়েব সুবেদার হুমায়ুন কবির সাংবাদিকদের জানান, তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা বুধবার ভোর ৫ টার দিকে সীমান্তবর্তী লাউডুবি গ্রামের একটি মাঠের মধ্য থেকে ভারতীয় ৪ হাজার পিস এ্যানাগ্রা ট্যাবলেট ও ৪০ বোতল মদ উদ্ধার করে। উদ্ধারকৃত ট্যাবলেট ও মদের আনুমানিক মুল্য ৩ লাখ ৪১ হাজার ৫শ’ টাকা।

 

কলারোয়া প্রেসক্লাবের অভিনন্দন জেলা আইসিটি সমিতির সভাপতিকে
সাতক্ষীরা জেলা আইসিটি সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান ও কলারোয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এমএ কালামকে অভিনন্দন জানিয়েছেন কলারোয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ।Kalaroa pic-04

অভিনন্দন জ্ঞাপনকারীরা হলেন: সভাপতি গোলাম রহমান, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, সহ-সভাপতি হাসান মাসুদ পলাশ ও অধ্যাপক কেএম আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান পল্টু, দপ্তর সম্পাদক আব্দুর রহমান, সাহিত্য সম্পাদক ডা: এমএ মাসুদ রানা, অর্থ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, কার্য নির্বাহী সদস্য শেখ মোসলেম আহমেদ, মাস্টার দীপক শেঠ ও মনিরুল ইসলাম মনি এবং সদস্য আনোয়ার হোসেন, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, আতাউর রহমান, এমএ সাজেদ, নজরুল ইসলাম ও তাওফিকুর রহমান সঞ্জু।



মন্তব্য চালু নেই