কলারোয়ায় ১৭ মে ‘হাতে খড়ি’-এর আয়োজনে প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা

আগামী ১৭ মে কলারোয়া উপজেলার ২০১৪ সালে প্রাথমিক বৃত্তি প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হবে। কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ৯ টার সময় অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কলারোয়া -তালার সাংসদ সদস্য জনাব এ্যাডঃ মোস্তফা লূৎফুল্লাহ, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন বিশেস অতিথি অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

‘‘প্রতিটি শিশুর স্বন্পীল শৈশব চাই ” এই স্লোগানকে সামনে রেখে সুস্থ্য সবলআতœ বিশ্বসী ও নৈতিক শক্তিতে বলিয়ান কর্মময় প্রজন্ম গড়ার লক্ষে -হাতে খড়ি,কলারোয়া এ সংবর্ধনা অনুষ্ঠাটি আয়োজন করেছে।

সংগঠনটির পরিচালক কাজী শাহীন জানান,হাড়ে খড়ি একটি স্চ্ছো সেবা মূলক একটি শিক্ষা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ২০০৬ সাল থেকে ছাত্র / ছাত্রীদের চিত্রাংকণ,কবিতা আবৃতি,সুন্দর হাতের লেখা সহ বিভিন্ন সাংস্কৃতিক মূলক শিক্ষা দেওয়া হয়। তিনি আরো জানান সম্প্রতি একটি প্রাক প্রাইমারী স্কুল চালু করেছেন।

হাতে খড়ির সম্বন্ময় কারী হিসাবে কাজ করছেন একমুল কবীর। তিনি জানান সংগঠনটি এবার প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত ১১৯ জন ছাত্র/ছাত্রীকে একটি দৃষ্টি দন্দন ত্রেস্ট ও সার্টিফিকেট দিয়ে সংবর্ধিত করা হবে।

কলারোয়া উপজেলার ২০১৪ সালে প্রাথমিক বৃত্তি প্রাপ্ত সকল ছাত্র/ছাত্রী ও অভিভাবকগণকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সংগঠনটির পক্ষ থেকে বিশেসষ ভাবে অনুরোধ জানানো হয়েছে।



মন্তব্য চালু নেই