কলারোয়ায় নারী-শিশু নির্যাতন ও মানব পাচার প্রতিরোধ কমিটির সভা

সাতক্ষীরার কলারোয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং মানব পাচার প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপ কুমার তালুকদারের সভাপতিত্বে সভায় আলোচনা করেনে ও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আকতার , উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: তওহীহদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল হামিদ, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক, পল্লি উন্নয়ন কর্মকর্তা আশরাফ হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আকবর হোসেন, ইউপি চেয়ারম্যান স,ম মোরশেদ আলী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক আব্দুল মান্নান, সাংবাদিক জুলফিকার আলী, ইউপি সচিব আনিছুর রহমান, ব্র্যাক প্রতিনিধি সালমা খাতুন, সাজেদা নারী উন্নয়ন পরিষদের সভানেত্রী লতিফা আক্তার হেনা, ইউপি সদস্য কমল কুমার, কামরুল ইসলাম প্রমুখ।

কলারোয়া সীমান্তে ফেনসিডিল ও মদ উদ্ধার
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে কাকডাঙ্গা বিওপি’র সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় মদ ও ফেনসিডিল উদ্ধার করেছে। তবে উদ্ধারের ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। কাকডাঙ্গা বিওপি’র সুবেদার সিরাজুল গনি সাংবাদিকদের জানান, তাঁর নেতৃত্বে বিজিবি সদস্যরা বৃহস্পতিবার ভোররাতে সীমান্তবর্তী কাকডাঙ্গা থেকে ১০০ বোতল ফেনসিডিল ও ১৫ বোতল মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মদ ও ফেনসিডিলেল আনুমানিক মূল্য ৬২ হাজার ৫শ’ টাকা।

কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালতে গাঁজাসেবীর কারাদন্ড
সাতক্ষীরার কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালতে এক গাঁজাসেবীকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ কুমার তালুকদারের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনাকালে উপজেলার ভাদিয়ালী গ্রাম থেকে বেলা সাড়ে ১১ টার দিকে ওই গ্রামের আব্দুল্লাহর ছেলে ইউনুছ আলিকে আটক করে গাঁজাসেবনের দায়ে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন বিজ্ঞ বিচারক। এসময় উপস্থিত ছিলেন কলারোয়া থানার এসআই সুব্রত কুমার সরকার ও উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চসহকারী এমএ মান্নান।



মন্তব্য চালু নেই