সাতক্ষীরার কলারোয়ার কিছু খবর

কলারোয়ায় ইয়াবা সহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব

সাতক্ষীরার কলারোয়ায় ৬০পিচ ইয়াবা সহ এক ব্যক্তিকে র‌্যাব আটক করেছে। আটক আতিয়ার রহমান (৩৮) যশোর জেলার শার্শা থানার পশ্চিম কোটা গ্রামের মৃত আবু বক্কর মন্ডলের পুত্র। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পর ডিএডি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সোমবার রাত সাড়ে ১২টার দিকে কলারোয়া উপজেলার কেসমত-ইলিশপুর এলাকা থেকে ৬০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আতিয়ার রহমানকে আটক করে। এঘটনায় কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-০৬/১৪) হয়েছে বলে জানা গেছে।

ডালিমকে সভাপতি ও নয়নকে সম্পাদক করে চন্দনপুর ইউনিয়ন যুবলীগের নয়া কমিটি:
কলারোয়ার ৭নং চন্দনপুর ইউনিয়ন যুবলীগের নয়া কমিটি ঘোষিত হয়েছে। ডালিম হোসেনকে সভাপতি ও সোহাগ রানা নয়নকে সা.সম্পাদক ও জাহাঙ্গীর আলম জনিকে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠিত হয়েছে।News-photo-08 সোমবার বিকালে সাতক্ষীরা জেলা যুবলীগের সদস্য ও কলারোয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক কাজী আসাদুজ্জামান সাহাজাদা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। চন্দনপুর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সহ.সভাপতি কামাল হোসেন, শ্রী সুকুমার মজুমদার, মাসুদ রানা, মুরাদ হোসেন, নামমুল হাসান রিপন, যুগ্ম সা. সম্পাদক মাহাবুর রহমান, সেলিম হোসেন, সহ.সাংগঠনিক সম্পাদক আব্দুল¬াহ, দপ্তর সম্পাদক আশানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্্রাট হোসেন, সহ.প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, কৃষি ও সমবায় সম্পাদক লাভলু রহমান, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক বিপু মন্ডল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা. জুলেখা খাতুন, সহ.মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন খাতুন, যুব ও ক্রীড়া সম্পাদক পলাশ, ধর্ম বিষয়ক সম্পাদক ইসরাইল, শ্রম বিষয়ক সম্পাদক কালু, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ। নতুন এ কমিটি আগামী ২বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে বলে জানা গেছে।

সোনাবাড়িয়ায় যুবলীগের বিজয় দিবসের প্রস্তুতি সভা:
কলারোয়ার সোনাবাড়িযা ইউনিয়ন যুবলীগ আয়োজিত মহান বিজয় দিবসের এক প্রস্তুতিমূলক সভা রোববার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় মহান বিজয় দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালনের বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রস্তুতিমূলক সভায় আলোচনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাস্টার আলমগীর আজাদ, সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, যুবলীগ নেতা মোখলেছুর রহমানসহ ৯টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।



মন্তব্য চালু নেই