কলকাতায় ‘কালবেলা’ জুটির সঙ্গী তিশা!

যৌথ প্রযোজনার বদৌলতে বাংলাদেশের সিনেমায় এখন হরহামেশায় দেখা মিলছে ভারতীয় অভিনেতা-অভিনেত্রীদের। তেমনি কলকাতার দর্শকও দেখছে বাংলাদেশি তারকা অভিনেতা-অভিনেত্রীদের। নতুন সিনেমা ‘হলুদবনি’র ক্ষেত্রেও ঘটতে চলেছে এমনটাই!

যৌথ প্রযোজনা বা তা ছাড়াও দুই দেশের সিনেমায় এখন অনায়াসে অভিনয় করছেন ঢাকা-কলকাতার তারকারা। আর কলকাতা সিনেমার ইতিহাসে ‘কালবেলা’ খ্যাত অন্যতম জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দামের সঙ্গে প্রথমবার সিনেমা করতে চলেছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিশা।

ত্রিভূজ প্রেমের কাহিনী বলেই এক ছবিতে অভিনয় করছেন দুই দেশের তিন তারকা! পরমব্রত, তিশা ও পাওলি দামকে নিয়ে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর যৌথ প্রযোজনার ছবিটির নাম ‘হলুদবনি’। যৌথ প্রযোজনা ছাড়াও ছবিটির পরিচালকও দুইজন। বাংলাদেশ অংশ থেকে হলুদবনি নির্মাণের দায়িত্বে থাকবেন তাহের শিপন এবং ভারত থেকে ছবিটি পরিচালনা করবেন মুকুল রায় চৌধুরী।

এরইমধ্যে গত মার্চের ছয় তারিখ থেকে শুরু কলকাতায় শুরু হয়েছে সিনেমার শ্যুটিং। আর এই সিনেমায় অংশ নিতে বর্তমানে কলকাতায় অবস্থান করছেন তিশা। ত্রিভূজ প্রেমের এই ছবিতে তিশার চরিত্রের নাম অনু, পরমব্রত হবেন পলাশ এবং পাওলিকে কস্তুরি হিসেবে দেখা যাবে।



মন্তব্য চালু নেই