কওমী মাদরাসার বিরুদ্ধে সিন্ডিকেট ভিত্তিক অপপ্রচার চলছে : পীর সাহেব চরমোনাই

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে কওমী মাদরাসার বিরুদ্ধে সিন্ডিকেট ভিত্তিক অপপ্রচার চলছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, সেই ধারাবাকিতায় অর্থমন্ত্রী বলেছেন ‘কওমী মাদরাসা ইজ টেরিবলি ডেঞ্জারাস’। এই বক্তব্যে দেশময় প্রতিবাদের ঝড় উঠলেও সরকার এই রাবিশ অর্থমন্ত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছেন না।

রবিবার (১২ এপ্রিল) এক বিবৃতিতে পীর সাহেব বলেন, কওমী মাদরাসা দেশের জন্য বিপজ্জনক নয় বরং আশির্বাদ। দেশের উন্নতি, সমৃদ্ধি ও গঠনে কওমী মাদরাসা কাজ করে যাচ্ছে নিরলসভাবে। সমাজের সবচেয়ে আদর্শ দেশপ্রেমিক ও নাগরিক তৈরি হচ্ছে কওমী মাদরাসাগুলো থেকেই। যাদের পিছনে সরকারের কোনো ব্যয়ও নেই।

তিনি বলেন, কওমী মাদরাসা, খালেস ইসলামী শিক্ষার বিরুদ্ধে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বিদ্বেষমূলক, অবমাননাকর জঘন্য বক্তব্যে ইসলামবিদ্বেষী শক্তিগুলোই উপকৃত হবে। অর্থমন্ত্রী ইহুদি-নাসারাদের ক্রীড়নকের ভূমিকা পালন করছে। কওমী মাদরাসার বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে অর্থমন্ত্রী ইসলামের বিরুদ্ধেই রুখে দাঁড়িয়েছে। পীর সাহেব চরমোনাই অবিলম্বে ‘রাবিশ’ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে অর্থমন্ত্রীর পদ থেকে অপসারণ দাবি করেন।



মন্তব্য চালু নেই