এলচের জালে বার্সার গোল উৎসব

একসাথে মেসি-নেইমারের জ্বলে উঠলে প্রতিপক্ষের কী অবস্থা হতে পারে! একবার কল্পনা করে দেখুন! স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে যারা বার্সার খেলা দেখেননি, তাদের জন্য- ‘এলচের জালে রীতিমত গোল উৎসব করেছে বার্সেলোনা।’

একসাথে জ্বলে উঠলেন মেসি এবং নেইমার। দু’জনই করলেন জোড়া গোল। একই সঙ্গে গোল এসেছে জেরার্ড পিকে এবং পেদ্রো রদ্রিগুয়েজের কাছ থেকে। এস্টাডিও ম্যানুয়েল মার্টিনেজ ভালেরোয় গিয়ে স্বাগতিক দলটির বিপক্ষে ৬-০ গোলের বিশাল জয় পেয়েছে কাতালানরা।

এই ম্যাচটির আগেই চলতি মৌসুমে এলচেকে তিনবার হারিয়েছে বার্সেলোনা এবং ওই তিন ম্যাচে এলচের জালে মোট ১২বার বল জড়িয়েছে তারা। এবার গোলসংখ্যা আরও যোগ হলো।
ম্যাচের শুরুতেই জেরার্ড পিকে দেখালেন অসাধারণ এক পারফরম্যান্স। লা লিগায় ২০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন পিকে এবং দলের হয়ে প্রথম গোলটিই করেন তিনি। ৩৫ মিনিটে ফ্রি কিক নেন জাভি। বক্সের মাঝে সেই বল পেয়ে ডান পায়ে শট নেন পিকে।

এরপর শুরু মেসি আর নেইমার শো। ৫৫ মিনিটে পেনাল্টি থেকে নিজের প্রথম এবং দলের দ্বিতীয় গোল করেন মেসি। ৬৯ ও ৭১ মিনিটে করেন নেইমার। ৮৮ মিনিটে আবারও গোল আসে মেসির পা থেকে। খেলা শেষ হওয়ার আগ মুহূর্তে (৯০+৩) মিনিটে গোল করেন পেদ্রো।

এই জয়ের ফলে পয়েণ্ট টেবিলে কোন হেরফের হলো না। ২০ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সা। ১৯ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।



মন্তব্য চালু নেই