এবার রুবেলের সাথে মৌসুমী’কে নিয়ে যা বললেন হ্যাপি

আলোচিত মুখ মৌসুমি হামিদের ব্যাপারে মুখ খুললেন হ্যাপি। সম্প্রতি তিনি চটলেন লাক্স চ্যানেল আই’র ফাস্ট রানার আপ ‘মৌসুমি হামিদ’ এর ওপর । তিনি তার ফেসবুক স্ট্যাটাসে মৌসুমি হামিদকে উদ্দেশ্য করে বললেন , ” ডিয়ার ‘মৌসুমি হামিদ’ এস অ্যান্ড এ্যান’র পিছনে লাগছিলেন ওইটাই ভাল ছিল । রুবেলের সাথে আবার কি ? ? ? আপনাকে নিয়ে সব ক্রিকেটাদে স্ত্রী আর গার্লফ্রেন্ডরা ভয় থাকে ! ! প্লিজ নিজেকে একটু সামলান ।এত ছলা কলা দেখালে রুবেলের কি দোষ !!!! যে কেউ ই (….)। রুবেলের প্রতি আপনার অতি মাত্রার প্রেম দেখে আমি তাস্কিত ! আপনাকে কিছু বলা আর না বলা সমান কথা । এইগুল আপনার গায়ে লাগবে না.. লুল । গুড লাক” …..এমন কথাই হ্যাপি তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করেন ।

উল্লেখ্য যে, ইতিপূর্বে মৌসুমি হামিদের সালাহউদ্দিন পারভেজ নামক সাতক্ষীরার এক যুবকের সঙ্গে প্রথম বিয়ে হয়। বিবাহ বিচ্ছেদ হওয়ার পরে তিনি লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতায় অংশ নেন এবং রানার আপ হন।

প্রসঙ্গত, রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজধানীর মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর একটি মামলা দায়ের করেন হ্যাপি। নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় ওই মামলাটি দায়ের করা হয়।

এদিকে, মামলার বাদী নাজনীন আকতার হ্যাপী মামলাটি আর চালাবেন না বলে ঘোষণা দিয়েছেন। হ্যাপী বলেন, আরো দুই সপ্তাহ আগেই বলেছি আমি রুবেলকে ক্ষমা করে দিয়েছি। এ মামলা আর চালাবো না। হ্যাপি বলেন, যেহেতু এ মামলা তুলে নেয়া যায় না। তাই আমি মামলার কোন কাজে আর অংশ গ্রহণ করবো না। এতে করে মামলা আদালতের স্বাভাবিক প্রক্রিয়াতেই শেষ হয়ে যাবে। এর আগে হ্যাপি বলেছিলেন মামলা চালিয়ে যাবেন।



মন্তব্য চালু নেই