এবার ভূতের ছোঁয়ায় ‘পুরুষ’ হলো ফেনীর কিশোরী!

ভূতের ছোঁয়ায় পুরুষ হয়েছেন ফেনীর এক কিশোরি! কি বিশ্বাস হচ্ছে না তো? আর বিশ্বাস না হওয়ারই কথা। কারণ এর আগে হরমনের প্রভাবে অস্ত্রপ্রচারে লিঙ্গ পরিবর্তনের কথা শোনা গেছে। কিন্তু, ভূতের ছোঁয়ায় লিঙ্গ পরিবর্তন হওয়ার কথা এবারই প্রথম। যার কোন বৈজ্ঞানিক ভিত্তিও নেই। হ্যাঁ এমনটাই দাবি করেছিলেন ওই কিশোরির বাবা মা। তবে সেই দাবির প্রমাণ মেলেনি। বরং বিপাকে পরতে হয়েছে তাদের। জুলেখা নামের ওই কিশোরীর বাড়িও জেলার ফুলগাজী উপজেলায়।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, ভূতের কথা বলে পয়সা উপার্জনের জন্যই তারা এই নাটকের মঞ্চায়ন করে। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মামলা কারা হয়েছে। এবং তাদের সবাইকে করাগারে পাঠানো হয়েছে।

জানায়ায়, ভূতে সহায়তায় বিভিন্ন রোগবালাই, এমনকি লিঙ্গ পরিবর্তনও করতে পারেন বলে তারা প্রচার করে৷ প্রমাণ হিসেবে নিজেদের মেয়েকে ছেলে সাজিয়ে মানুষের সামনে উপস্থাপন করেন৷ সরলমনা মানুষ তাদের গল্পে বিশ্বাস করে রোগবালাই সারাতে ভূতের সহায়তাও নিয়েছেন৷ টাকার বিনিময়েই তা করেছেন তারা৷ খবরটি জানাতে পেরে বাধ সাধে পুলিশ৷ ১৫ বছর বয়সি জুলেখাকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করে দেখা গেল শারীরিকভাবে আসলে তার কোনো পরিবর্তনই হয়নি৷ বরং তার যৌনাঙ্গের কাছে একটি রাবারের তৈরি কৃত্রিম পুরুষাঙ্গ বেঁধে তাকে পুরুষ হিসেবে মানুষের সামনে উপস্থাপন করেছিল তার বাবা-মা৷

ফুলগাজী পুলিশের কর্মকর্তা মনজুর মোর্শেদ জানান, কিশোরী এবং তার পিতামাতা জিনের মাধ্যমে মানুষের রোগবালাই সারানোর এক লাভজনক ব্যবসা শুরু করেছিল৷

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি ভারতের মধ্যপ্রদেশের এক কিশোরী দাবি করেছিলো যে সে ভূতের ধর্ষণে গর্ভবতী হয়েছে। পরে তারওই চালাকি ধরা পরে। পরে জানা যায়, যে তার প্রেমিক শিক্ষকের কারণে সে গর্ভবতী হয়।



মন্তব্য চালু নেই