এটা সাকিবদের পুরুষালি ব্যাপার নয় : শাহরুখ

মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে শনিবার ডু-অর-ডাই ম্যাচে রাজস্থান রয়েলসের মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স। বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচটিতে মাত্র ৯ রানে হেরে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কলকাতা। সাকিব-গম্ভীর-উথাপ্পাদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন শেন ওয়াটসন। দুর্দান্ত এক সেঞ্চুরি করে রাজস্থানকে প্লে-অফের টিকিট এনে দেন এই অস্টেলিয়ান (১০৪*)।

এই হারের কারণে আইপিএলের প্লে-অফ খেলার ক্ষেত্রে জটিল সমীকরণের সামনে এখন কলকাতা। গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচ ম্যাচ খেলে ফেলেছে তারা। তাই পরবর্তী রাউন্ডে যেতে সাকিবের দলকে তাকিয়ে থাকতে হচ্ছে অন্যের দিকে। বিশেষ করে বৃষ্টির দিকে। রাতে হায়দরাবাদ-মুম্বাই ম্যাচে বৃষ্টি বাগড়া বসালে প্লে-অফ খেলার টিকিট পেয়ে যাবে কলকাতা। কেননা কলকাতা, হায়দরাবাদ ও মুম্বাই- তিন দলেরই পয়েন্ট (১৫) সমান, কিন্তু নেট রানরেটে এগিয়ে থাকায় সুবিধা পাবে সাকিবের দল।

তবে বৃষ্টি কিংবা অঙ্কের হিসেবে টুর্নামেন্টে টিকে থাকাটা পছন্দ নয় কলকাতার মালিক শাহরুখ খানের। জানিয়েছেন, এটা কলকাতার জন্য মোটেই পুরুষালি ব্যাপার নয়।

ভারতীয় গণমাধ্যমকে বলিউড বাদশা খ্যাত অভিনেতা শাহরুখ খান বলেন, ‘২০০ রানের টার্গেটে কলকাতার জবাবটা বেশ ভালোই ছিল। জমজমাট লড়াই করেছে রাসেল-ইউসুফরা। তবে রাজস্থান রয়েলসের অসাধারণ পারফরম্যান্সই আমাদের হারিয়ে দিয়েছে। তারাই যোগ্য বিজয়ী। কলকাতার হয়ে আমি প্রতিশ্রুতি করছি, আগামী বার আমরা আরো কঠোর পরিশ্রম করে সাফল্য বয়ে আনব। গর্বিত করব সবাইকে। বৃষ্টি কিংবা অঙ্কের হিসেবে টুর্নামেন্টে টিকে থাকাটা সাকিব-গম্ভীরদের জন্য মোটেই পুরুষালি ব্যাপার নয়।’



মন্তব্য চালু নেই