যশোরের কিছু খবর :

এক ঘন্ট সড়ক অবরোধ : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচজন ॥ আহত দু’জন

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে চারজন। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতারে ভর্তি করা হয়েছে। নিহতরা হচ্ছেন মণিরামপুরের বালিদহ গ্রামের শফিকুর রহমানের ছেলে শাহিন গাজী,যশোর সদরের সিঙ্গিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষে ছাত্র জনি, শফিয়ার মেম্বারসহ অজ্ঞাত পরিচয় দু’জন। আহতরা হচ্ছেন জিএম হাই ও সাহেব আলী।

বুধবার দুপুর ১টার দিকে যশোর মণিরামপুর সড়কের বেগারিতলায় ট্রাকের চাকা বার্স্ট হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী দুটি মটর সাইকেলে ধাক্কা দেয়। এতে মটর সাইকেলের ছয় আরোহীর মধ্যে অজ্ঞাতপরিচয় দুইজন ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় শাহিন গাজী, শফিয়ার মেম্বার, জিএম হাই ও সাহেব আলীকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতারে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় শাহিন গাজী ও শফিয়ার মেম্বারের মৃত্যু হয়।

অপরদিকে যশোর-খুলনা মহাসড়কের সিঙ্গিয়ায় খুলনামুখী একটি ট্যাংক লরির ধাক্কায় কলেজ ছাত্র জনির মৃত্যু হয়েছে। পুলিশ জানায় ট্যাংক লরির ধাক্কায় জনি আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওয়াপাড়ার একটি ক্লিনিকে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। কলেজ ছাত্র জনির মৃত্যুতে  যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে ছাত্র/ছাত্রীরা। ওই সড়কে এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয় এর পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

যশোরে জেলা বিএনপির উদ্যোগে মানববন্ধন
বুধবার সকালে যশোর সিভিল কোর্টের মোড়ে জেলা আইনজীবী সমিতির-১ নং ভবনের সামনে জেলা বিএনপি মানব বন্ধন কর্মসূচী পালন করেন।

এ সময় উপস্থিতছিলেনএ্যাডভোকেট দেবাশীষ দাস,বিএনপি নেতা নজরুল ইসলাম,ইসহাক,আব্দুল গফুর,আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্ত্তজা ছোট্ট,মাসুদ ফারুক প্রমুখ। মনব বন্ধনে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম,জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সৈয়দ সাবেকরুল হক সাবুসহ বিএনপি’র নামে  দায়েরকৃত মিথ্যা মামলা তুলে নেয়ার দাবি জানান।

ব্যাপক ক্ষোভের সৃষ্টি : যশোরে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই
যশোর শহরের দড়াটানা এলাকার কোহিনুর লাইব্রেরীতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় লাইব্রেরী মালিক আবুল কালামকে ছুরিকাঘাত করে। এ সময় সাত হাজার টাকা ছিনিয়ে নেয়।

ব্যবসায়ীরা জানান মঙ্গলবার সন্ধ্যার দিকে শহরের পুরাতন কসবা এলাকার সোহাগসহ অজ্ঞাত ৭/৮জন সন্ত্রাসী কোহিনুর লাইব্রেরীতের এসে মালিক আবুল কালামের নিকট ১লাখ টাকা চাঁদাদাবি করে। দাবিকৃত টাকা না দেয়ায়  সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে। এ সময় তারা লাইব্রেরীর ক্যাশ থেকে সাত হাজার টাকা নিয়ে সটকে পড়ে। এ ঘটনায় লাইব্রেরী মালিকদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।



মন্তব্য চালু নেই