একেবারেই ভিন্ন রূপে সেলিনা জেটলি!

শিরোনাম পড়ে অনেকেই আঁতকে উঠবেন। আর আঁতকে ওঠাটা স্বাভাবিকও অবশ্যই। বলিউডি সিনেমায় চেহারা দেখা কিচ্ছু লাগে না, অভিনয় না জানলেও বেশ কয়েকটা সিনেমায় চেহারা দেখিয়ে ফেলা যায়। কিন্তু তাই বলে গান? তাও লতা মঙ্গেশকরের গান গাইবেন ফ্লপ ছবির নায়িকা?

সুন্দরী প্রতিযোগিতা থেকে বলিউডে পা রেখেছিলেন সেলিনা। ফারদিন খানের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি ‘জানাশিন’ বক্স অফিসে ডাহা ফ্লপ। তবে প্রথম ছবিতেই বিকিনি পরে রুপালি পর্দায় হাজির হয়ে বলিউডের সুন্দরী নায়িকার তালিকায় নাম লিখিয়ে ফেলেছিলেন সেলিনা জেটলি। এরপর ফের ‘নো এন্ট্রি’ ছবিতে দেখা যায় সেলিনাকে। তবে লাভ কিছু হয়নি। প্রতিযোগিতায় দিন দিন পিছিয়ে পড়েছেন তিনি। অবশ্য এর ফাঁকেই বিয়ে করেছেন এক বিদেশিকে, হয়েছেন দুটি সন্তানের মা। কিন্তু বলিউডে কেন জমলো না তাঁর ক্যারিয়ার? এই কারণেই যে প্রযোজক-পরিচালকদের সাথে অন্তরঙ্গ সম্পর্ক রাখতে পারেননি তিনি?

আপাতত সে তর্ক থাক। আসি অন্য প্রসঙ্গে।

অবশ্য বলিউডের প্রতিযোগিতায় দিন দিন পিছিয়ে পড়লেও,নিজেকে সমাজসেবী হিসেবে তুলে ধরে বার বার শিরোনামে এসেছেন এটা মান্তেই হবে,। তবে এবার শুধুই হিরোইন কিংবা সোশ্যাল অ্যাক্টেভিটস নয়, রাষ্ট্রসঙ্ঘের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়ে মানবাধিকারের উদ্দ্যেশে গান গাইতে চলেছেন সেলিনা! এবং যেনতেন গান নয়, লতা মঙ্গেশকরের গাওয়া জনপ্রিয় গান ‘উঠে সব কে কদম’ গানটিই গাইবেন তিনি!

সেলিনার ভাষায়, ‘বলিউডের গান দেশের গন্ডি ছাড়িয়ে বেশ জনপ্রিয় বিদেশেও। তাই বলিউডের গান দিয়েই সারা দেশের মানুষের মধ্যে স্পিরিটকে উসকে দিতে চাই। আর এ ব্যাপারে লতাজির গাওয়া উঠে সবকি কদম গানটা একেবারে সঠিক গান। আমার ব্যক্তিগত পছন্দও।’

সেলিনার গাওয়া গানটিকে সঙ্গীত দেবেন নীরজ শ্রীধর। গানটি রের্কড করতে শীঘ্রই আমেরিকা উড়ে যাবেন সেলিনা জেটলি।



মন্তব্য চালু নেই