একুশে টিভির সেই উপস্থাপিকাকে দেশ বিদেশের সবাই ‘সাহসী নারী’ উপাধি দিল

২৫ এপ্রিল (শনিবার) দুপুরে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্ত ৭.৫ মাত্রার ভূমিকম্পে কেঁপে ওঠে। আর এ সময় বেসরকারি চ্যানেল একুশে টেলিভিশনে প্রচার হচ্ছিল সরাসরি অনুষ্ঠান ‘একুশে দুপুর ‘।

1_77450 hqdefault

স্টুডিওতে সেদিন উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী বিউটি ও উপস্থাপিকা জুলিয়া। অনুষ্ঠান চলাকালে ভূমিকম্পের সময় উপস্থাপিকা জুলিয়াকে বলতে শোনা যায়, দর্শক আপনারা হয়তো আমার সাথে অনুভব করতে পারছেন দেশে এখন ভূমিকম্প হচ্ছে। এ কথা বলে তিনি বেশ কিছুটা ভীত সন্ত্রস্ত হয়ে যান। এদিকে অনুষ্ঠান চলাকালে ভূমিকম্পে আতঙ্কিত হয়ে সেট ছেড়ে উঠে যান কণ্ঠশিল্পী বিউটি। তখন উপস্থাপিকা নির্বাক হয়ে যান। এ সময় তিনি সেট ছেড়ে চলে না গিয়ে সাহসিকতার সাথে তাৎক্ষণিকভাবে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

Untitled-2জুলিয়ার এমন সাহসিকতা দেখে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হৈ চৈ পড়ে যায়। দেশ বিদেশের অনেকেই তাকে ‘সাহসী নারী’ উপাধীতে ভূষিত করে। ইউটিউবে অসংখ্য মানুষ জুলিয়াকে নিয়ে অসাধারণ কমেন্ট করেছেন। যেমন, হাসান শাহারিয়ার রাসেল লিখেছেন : আমি তার (জুলিয়া) কাজ ও সাহসিকতা দেখে মুগ্ধ। প্রকাশ শিং : ভয়ংকর মুহুর্তে তিনি এক অনন্য সাহসিকতার পরিচয় দিয়েছেন।

এবার নিচের ভিডিও লিংকে ক্লিক করে সরাসরি দেখুন আসলে কি ঘটেছিল সেদিন একুশে টিভির লাইভ অনুষ্ঠানে…

https://www.youtube.com/watch?v=gAHTa69PySE



মন্তব্য চালু নেই