এই দুই নামী ভারতীয় ক্রিকেটারকে ইংল্যান্ডের বিরুদ্ধে আর দেখা যাবে না

মুম্বইতে ইংল্যান্ডকে নিকেশ করা হয়ে গিয়েছে। বাণিজ্যনগরীতে ব্রিটিশবাহিনীকে হাসতে হাসতে হারিয়ে সিরিজ জিতে নিয়েছে বিরাট কোহলির ভারত। মুম্বই টেস্ট শেষ হওয়ার আগেই ভারতের জন্য খারাপ খবর। চেন্নাইয়ে পাওয়া যাবে না ভারতের দুই নামী ক্রিকেটারকে।

চেন্নাইয়ে সিরিজের শেষ টেস্ট শুরু হচ্ছে ১৬ ডিসেম্বর। শেষ টেস্ট নিয়মরক্ষার ম্যাচে পর্যবসিত হয়েছে। কোহলির ভারত অবশ্য সেই সব নিয়ে একেবারেই ভাবছে না। চেন্নাইতেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায় ভারত। কোহলির ভারতের দৃষ্টিভঙ্গি একেবারেই অন্যরকম।
চেন্নাইয়ে ভারতের জন্য খারাপ খবর। সেখানে উইকেটের পিছনে দেখা যাবে না বাংলার ছেলে ঋদ্ধিমান সাহাকে। মোহালি ও মুম্বই টেস্টে নামেননি ঋদ্ধি। চোটের জন্য দল থেকে ছিটকে যেতে হয় তাঁকে। বর্তমানে এনসিএ-তে রিহ্যাব করছেন তিনি। দ্রুত মাঠে ফিরতে চান ঋদ্ধিমান। বিশাখাপত্তনমে বাঁ পায়ের উরুতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি। একই হাল বাংলার পেসার মহম্মদ সামির। তিনিও ছিটকে গিয়েছেন সিরিজের বাকি টেস্ট থেকে।

চোট সারিয়ে প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন বাংলার এই পেসার। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে চোট পান সামি। ডান পায়ের চোটের জন্য দল থেকে ছিটকে যেতে হয় এই পেসারকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়ে দিয়েছে, চেন্নাইয়ে অনুষ্ঠিত টেস্টে পাওয়া যাবে না ঋদ্ধিমান ও সামিকে।



মন্তব্য চালু নেই