‘উন্মাদ’স্বামী ওমজীকে নিয়ে অবশেষে মুখ খুললেন সালমান খান!

চলতি বিগ বস ১০ সিজনের সবচেয়ে বিরক্তিকর প্রতিযোগীর নাম জিজ্ঞাসা করলে যে কেউ একবাক্যে স্বামী ওমের নামই বলবে। শুধু বিগ বস ১০ কেন গোটা বিগ বস ইতিহাসে এহেন প্রতিযোগী আসেনি কখনও। রাখি সাওয়ন্ত, ডলি বিন্দ্রা, সম্ভবনা শেঠও যেন শিশু বাবা ওমের কাছে। অদ্ভূত এক আচরণ তার।

বিগ বস-এর বাড়ি থেকে বের করে দেওয়ার পরও ওমজির আচরণে কোনও উন্নতি তো হয়নি বরং উল্টো বিগ বস নির্মাতা, কলাকুলশীদের এমনকী বিগ বস সঞ্চালক বলিউড সুপারস্টার

সালমান খানকে নিয়ে ভিত্তিহীন মন্তব্য ও হুমকি দিতেও পিছপা হননি স্বামী ওম। বিভিন্ন অভিযোগে অভিযুক্ত করতে দেখা গেছে তাকে।

বিগ বস-এর বাড়ি থেকে বেরোনের পর থেকেই সালমান খানকে কখনও আইএসআই এজেন্ট বলা, কখনও তাকে দেশদ্রোহী বলা, কখনও বিগ বসের বাড়িতে স্মোকিং রুমে ক্যামেরার অলক্ষ্যে সালমানকে চড় মারার দাবি তো কখনও আবার বিগ বসের ফাইনাল না হতে দেয়ার হুমকি দিয়ে আসছেন স্বামী ওম।

সালমানের বিরুদ্ধে স্বামী ওম হাজারো আক্রমণ শানালেও এতদিন কোনও প্রতিক্রিয়া দিতে দেখা যানি সালমানকে। অবশেষে নিজের নীরবতা ভেঙে উইকেন্ড কা বার স্পেশ্যাল পর্বে এই প্রসঙ্গে মন্তব্য করলেন সালমান খান। অনুষ্ঠানে সালমান সরাসরি কোনও মন্তব্য না করলেও বলেন, “স্বামী বাড়ি থেকে বেরিয়েছে এখন ভারতকে পাগল করছে। উনি উন্মাদ হয়ে গিয়েছেন। ” এক্ষেত্রে বাবাজির ভিত্তিহীন মন্তব্য এড়িয়ে যাওয়াই যে তাকে যোগ্য উত্তর দেওয়া হবে, আসলে তা সালমান ভালই জানেন।



মন্তব্য চালু নেই