উন্নয়ন সমৃদ্ধির পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : দারা

রাজশাহী : উন্নয়ন সমৃদ্ধির পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের এ অগ্রযাত্রাকে কোন অশুভশক্তি রোধ করতে পারবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

গতকাল সমবার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের নতুন শাখা রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার দাউকান্দি শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা (এমপি) এসব কথা বলেন।

আব্দুল ওয়াদুদ দারা বলেন, বাংলাদেশের রাজনীতিতে আগামী দিনের কর্ণধার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র আইটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয়ের কারণে আজ বাংলাদেশের ঘরে তথ্য প্রযুক্তির ছোয়ায় দেশ বদলে যাচ্ছে। আগামী ৫ বছরের মধ্যে এই সেক্টর থেকে সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা অর্জিত হবে।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া নিজে গুলশানের অফিসে বসে নিজেই অবরোধ করে আছেন। তিনি দেশের কয়েকবারে প্রধানমন্ত্রী ছিলেন তারপরেও পেট্রোল বোমা মেরে জ্বালাও পোড়াও করে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছেন। কিন্তু তার এ যড়যন্ত্র বাংলার জনগণ রুখে দেবে।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক খানের সভাপতিত্বে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের দাউকান্দি শাখার উদ্বোধন করেন, সংসদ সদস্য বেগম আখতার জাহান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলী, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মনজুর আহমদ,
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের দাউকান্দি শাখার দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহা-ব্যবস্থাপক আব্দুস সামাদ, রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক লোকমান আলী, দাউকান্দি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক প্রমুখ।



মন্তব্য চালু নেই