উত্তেজিত সানি লিওনকে দেখে মুচকি হাসলেন শাহরুখ!

শাহরুখ খান অভিনীত রইস–এর একটি আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। সানি আগেও বলেছেন, শাহরুখের সঙ্গে ছবিতে কাজ করার ইচ্ছা তার অনেকদিনের। সেই ইচ্ছাপূরণ হল যখন, মানে সানি যখন প্রথম বারের জন্য শাহরুখের সঙ্গে দেখা করলেন, কেমন ছিল তার সেই অভিজ্ঞতা।

একটি বিনোদন ওয়েবসাইটে সাক্ষাৎকারে বেবিডল জানালেন, একেবারে গোলমাল হয়ে গিয়ে ছিল সেই প্রথম দেখার মুহূর্তটি। প্রথম দিন রইসের সেটে সানি এসে দেখলেন, শাহরুখ খান অপেক্ষা করছেন তার সঙ্গে দেখা করার জন্য। শাহরুখকে দেখেই এগিয়ে গেলেন সানি, বললেন ‘আমি শাহরুখকে দেখেই আনন্দে লাফিয়ে উঠেছিলাম। এগিয়ে গিয়ে বলেছিলাম, ধন্যবাদ, আপনার ছবিতে আমায় সুযোগ করে দেওয়ার জন্য। আমি সারাজীবন এমন একটা সুযোগের স্বপ্ন দেখেছিলাম।’‌

এত উত্তেজিত সানি লিওনকে নিজেকে সামলে রাখতে পারলেন না শাহরুখ! সানিকে দেখে মুচকি হেসেছিলেন শাহরুখ। শেষে এক কথায় বলেছিলেন, ‘না, বরং আমরা কৃতজ্ঞ রইসে আপনি কাজ করতে চেয়েছেন বলে’‌। সবই তো ঠিক, কিন্তু আসল কাণ্ডটা বোঝা গেল সানি নিজের ভ্যানিটি ভ্যানে ফিরে যাওয়ার পর। গানের শুটিংয়ের আগে মেক আপ আর্টিস্ট সানিকে আয়নার সামনে বসিয়ে একটি এলোমেলো পরচুলা লাগিয়ে দিলেন মাথায়।

সানি জিজ্ঞাসা করলেন, একি!‌ মেক আপ আর্টিস্ট বললেন, যখন শাহরুখ খানের সঙ্গে আপনি কথা বলছিলেন, তখন আপনার চুলটার এই অবস্থা হয়েছিল। দেখে হেসেই গড়িয়ে যান সানি। সাক্ষাৎকারের সময়েই নিজের গোছানো চুল ঘেঁটে দেখালেন, তখন ঠিক কী অবস্থা ছিল তার। আসলে, শাহরুখের সঙ্গে এক ছবিতে কাজ করার উত্তেজনাটা এখনও হজম করতে পারেননি সানি।



মন্তব্য চালু নেই