রিপ্রেনজেটিভ ও দালালদের হাসপাতালে প্রবেশ নিষিদ্ধ ঘোষনা

উজিরপুরে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা কমিটির সভায় সাংসদ ইউনুস

বরিশাল -২ উজিরপুর-বানারীপাড়া আসনের সাংসদ তালুকদার মোঃ ইউনুস বলেছেন, যে জাতি স্বাস্থ্য সেবা পায়না সে জাতি সমাজে মাথা উচু করে দারাতে পারে না। মানুষের সেবা করাই বড় ধর্ম । সরকার গ্রাম পর্যায়ে মানুষের স্বাস্থ্য সেবা দেওয়ার নানা পরিকল্পনা নিয়েছে তার সুফল পৌছে দেয়ার দায়িত্ব চিকিৎসকদের।

তিনি বৃহস্পতিবার বিকালে উজিরপুর উপজেলার স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা কমিটির আলোচনা সভায় একথা বলেন। নুতন যারা চিকিৎসক হয়ে আসেন তারা গ্রামে থাকতে চাচ্ছেন না। অথচ এদেশের অধিকাংশ মানুষই গ্রামে বসবার করছে। তাই তাদের সেবা নিশ্চিত করতে ডাক্তারদের গ্রাম মুখি হতে হবে। জাতীকে সুন্দর সবল রাখতে হলে স্বাস্থ্য সেবার প্রয়োজন। মানুষের কাছে প্রশ্ন বিদ্ধ না হতে হয় সেইভাবে কাজ করে জনগণকে সেবা দিলে একটি সুন্দর জাতী উপহার দেয়া যাবে। সবার সহযোগীতা নিয়ে সুন্দর উজিরপুর গড়তে চান তিনি।

এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন, স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ এ,কে,এম সামসুদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি এস,এম জামাল হোসেন, সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু প্রমুখ। বক্তারা হাসপাতালের চিকিৎসা সেবা নিয়ে বিভিন্ন সমস্যা তুলে ধরেন। এক পর্যায় সাংসদ অফিস চলাকালীন সময়ে ঔষধ কোম্পানির রিপ্রেনজেটিভ ও দালালদের হাসপাতালে প্রবেশ নিশিদ্ধ ঘোষনা করেন।



মন্তব্য চালু নেই