আসামীদের হুংকার পুলিশ তাদের গ্রেফতার করতে পারবেনা

উজিরপুরে বড়িতে হামলার মামলার বাদীকে জীবন নাশের হুমকী

উজিরপুরের সাতলায় হত্যার চেষ্টা,হামলা,লুটপাট মামলার এজাহার ভুক্ত আসামীরা প্রকাশ্যে থানা পুলিশের সামনে বীরদর্পে ঘুরে বেরালেও তাদেরকে গ্রেফতার করতে পারছেনা পুলিশ। বরংচ আসামিরা উল্টো বাদী সহ আসামীদের হামলায় আহত, উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রুগীদেরকে বিভিন্ন হুমকী ধামকী ও ভয়ভিতি দেখিয়ে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে নিতে বাধ্য করার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আসামীদের বিরুদ্ধে দায়ের কৃত মামলা তুলে না নিলে আসামীরা, বাদী মহারাজ সমদ্দার সহ তার পরিবারের সকলকে হত্যা করে ফেলবে বলেও প্রকাশ্যেই হুমকী দিচ্ছে। মামলার এজাহার সুত্রে জানাগেছে, উজিরপুরের সাতলা ইউনিয়নের আলামদি গ্রামের মহারাজ সমদ্দারের ছেলেদের একটি জেনারেটর চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে, গত ১৪ মে বৃহস্পতিবার রাত ৯টায় দেশিয় অস্র নিয়ে একই এলাকার ভয়ংকর প্রভাবশালী সন্ত্রাসী জগদীশ সমদ্দারের নেতৃত্বে ৮/১০ জন সন্ত্রাসী মিলে মহারাজ সমদ্দারের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ধ্বংশ জজ্ঞ করে ২ মহিলা সহ মহারাজ সমদ্দার সহ তার পরিবারের ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানিয়রা মুমুর্ষ অবস্থায় আহতদেরকে উদ্ধার করে ওইদিন গভির রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । এঘটনায় মহারাজ সমদ্দার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ মে ১০ জনকে আসামী করে উজিরপুর থানায় একটি মামলা দায়ের করলে আসামীরা আরও ক্ষিপ্ত হয়ে থানা পুলিশের সামনে প্রকাশ্যে ঘুরে ঘুরেই মামলার বাদী মহারাজ সমদ্দার সহ অন্যান্য আহতদেরকে ও তার পরিবারের লোকজনদেরকে মামলা তুলে না নিলে হত্যা করে গুম করে দেওয়া হবে বলে হুমকী দিয়ে আসছে বলে একাধিক আহত ব্যাক্তিরা অভিযোগ করেছেন।

সেই সাথে জগদীশ সমদ্দারের সন্ত্রাসী ছেলে সুশান্ত সমদ্দার আহতদেরকে গুম,হত্যা ও বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দিবে বলেও হুমকী দিচ্ছে এবং পুলিশ তাদেরকে কখনোই গ্রেফতার করবেনা বলে সন্ত্রাসী সুশান্ত সমদ্দার বিভিন্ন ¯থানে আত্ম বড়াই করছে বলে জানাগেছে, এ অবস্থায় সন্ত্রাসীদের হামলায় আহত হাসপাতালে চিকিৎসাধীন মহারাজ সমদ্দার সহ তার পরিবারেরর লোকজন ভিত সন্ত্রস্ত হয়ে সঠিক আইনি বিচার পাবেন কিনা এ আশংকায় ভুগছেন ।



মন্তব্য চালু নেই