ইসি গঠনে রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেবে আ.লীগ

নির্বাচন কমিশন (ইসি) গঠনে রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত দেবেন আওয়ামী লীগ তা মেনে নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, রাষ্ট্রপতির প্রতি আমাদের আস্থা, বিশ্বাস ও সম্মান আছে। তিনি যা যথার্থ ও সঠিক মনে করবেন সংবিধান অনুযায়ী যে সিদ্ধান্ত দেবেন সেটি আমাদের বিরুদ্ধে গেলেও আওয়ামী লীগ মেনে নেবে।

আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক গড়ে তুলুন। জনবিচ্ছিন্ন নেতাদের পক্ষে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া কঠিন হবে। যাদের মধ্যে খাই খাই ভাব আছে, এখনই তা বন্ধ করতে হবে।

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি দেশের উন্নয়ন দেখে না। উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। বিএনপি বলেছিল, পদ্মা সেতু করতে পারবো না, এখন ৪০ ভাগ কাজ হয়ে গেছে। এখন হয়তো তারা বলবে এই সেতুর সিমেন্ট-রড ভালো না- এই সেতু ভেযে পড়তে পারে।

শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ বাজারে কুশিয়ারা নদীর ওপর ১২৬ কোটি টাকা ব্যয়ে সেতু নির্মাণ কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এসময় আরো বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-মৌলভীবাজার জেলার সংরক্ষিত অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মতিউর রহমান প্রমুখ।



মন্তব্য চালু নেই