আ.লীগের সম্মেলনে বোমা হামলা, আহত ২

যশোর শহরতলীর রামনগর ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনের সময় জেলা যুবলীগ নেতার নেতৃত্বে বোমা হামলা ও ভাঙচুর করা হয়েছে। বোমার স্প্রিন্টারে একজনসহ আহত হয়েছে দুজন।

শুক্রবার সন্ধ্যায় রামনগর ইউনিয়নে ২ নম্বর ওয়ার্ডের কাজীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

এঘটনায় সদর উপজেলার কাজীপুর গ্রামের বাসিন্দা আওয়ামী লীগ নেতা কোরবান আলী (৩৫) বোমার স্প্রিন্টারের আঘাতে এবং শহরতরীর মুড়ালি খা পাড়ার মুসার (৩৬) মাথা ফেটে গেছে। তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্র মতে, রামনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সম্মেলন চলছিলো শুক্রবার সন্ধ্যায় কাজীপুর মাধ্যমিক স্কুল মাঠে। এ সম্মেলনে সভাপতি পদে আলম খন্দকার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আবু মুরাদ মিলনের নাম ঘোষণা করা হলে জেলা যুবলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আলাউদ্দিন মুকুলের নেতৃত্বে টিপু, অপু ও টুটুল এ বোমা হামলা করে। এসময় স্কুলের দরজা  ও জানাল ভাঙচুর করা হয়েছে।

রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসু  জানান, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আলাউদ্দিন  মুকুলের নেতৃত্বে বোমা হামলা করা হয়। এছাড়া স্কুলের জানালা ও দরজা ভাঙচুর করা হয়েছে। এতে দুজন আহত হয়েছে। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা যশোর কোতোয়ালি থানার এসআই স্বপন কুমার দাস জানান, জেলা যুবলীগের নেতা আলাউদ্দিনের নেতৃত্বে দুটি বোমা হামলা করা হয়েছে। বোমা হামলায় দুজন আহত হয়েছে। বর্তমানের পরিস্থিতি স্বাভাবিক আছে।

রামনগর ইউনিয়নে ওয়ার্ড কমিটি গঠনের সময় উপস্থিতি ছিলেন- সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ বিপুল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন খান, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসু প্রমুখ



মন্তব্য চালু নেই