আশুলিয়ায় পুলিশের গাড়ি ব্রেকফেল আহত ১৫

টিপু সুলতান(রবিন), সাভার: সাভারের আশুলিয়ায় রিজার্ভ পুলিশ বহনকারী একটি পিকআপ ভ্যানের সাথে একটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় চালকসহ অন্তত ১৫ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদেরকে দ্রুত উদ্ধার করে প্রথমে গণসাস্থ সমাজ ভিত্তিক হাসপাতালে পরে দৃইজনের অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহতরা হলো- এসআই মোতালেব, এএসআই নাজমুল, নায়েক আব্দুল মালেক, কনষ্টেবল আল সাহাব, ইউনুস, মজিবুল হক, সাব্বির, আনোয়ার হোসেন, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, সাইদুল হক, সামসুল ইসলাম। আব্দুল লতিফ ও ইউনুস। এদের মধ্যে আব্দুল লতিফ ও ইউনুসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎকরা।

পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার রাতে রিজার্ভ পুলিশের একটি দল সাভার থেকে পিকআপ ভ্যানে করে আশুলিয়ায় যাচ্ছিল। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসষ্ট্যান্ড এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে জনসেবা পরিবহন নামের একটি যাত্রীবাহি বাসের পেছনে স্বজোরে ধাক্কা দেয় । এসময় পুলিশ বহনকারী পিকআপ ভ্যানটির চালকসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ সদস্য আহতের বিষয়ে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সুস্থ্যতার জন্য প্রয়োজনে অন্যত্রে স্থানান্তর করা হবে বলেও জানান তিনি।



মন্তব্য চালু নেই