আলাদা জোট করছি, তবে সরকারের বিরুদ্ধে নয় : এরশাদ

শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির সাথে আমরা একমত। বর্তমান সরকার অনেক উন্নয়ন করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার বেলা ১১টায় ভোলা শহরের বাংলা স্কুল খেলার মাঠে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি বলেন, সীমিত অর্থ দিয়ে সরকার এতো উন্নয়ন কিভাবে করছে এটা বিস্মিত হবার মতো।

এরশাদ বলেন, আমরা আলাদা জোট করতে চাই। প্রায় ৩০টি ইসলামিক রাজনৈতিক দল মিলে এই জোট করব। এর অর্থ এই নয় যে, আমরা সরকারের বিরুদ্ধে। আমরা আমাদের দলকে আরো শক্তিশালী করতে চাই।

বিএনপিকে উদ্দেশ্য করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘তারা মানুষকে নির্যাতন করেছে, পুড়িয়ে মেরেছে। এমন দলের সরকার চাই না। যে সরকার জনগণের পাশে থেকে উন্নয়ন করবে সেই সরকারকে আমরা সমর্থন জানাবো। আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী।’

তিনি বলেন, আওয়ামী লীগ ও আমাদের আদর্শ ও দল ভিন্ন হতে পারে। কিন্তু আমাদের উদ্যেশ্য একটাই, তাহলো- বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি, তাই আগামীতে আমরা পরস্পর একসাথে কাজ করে দেশকে আরো উন্নয়নের দিকে নিয়ে যাবো।

জেলা জাতীয় পার্টির আহবায়ক কেফায়েত উল্লাহ নজিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও এলজিইডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও সুনীল শুভ রায় ।



মন্তব্য চালু নেই