আর দেহব্যববসা নয় এখন শিক্ষকতায় অভিনেত্রী শ্বেতা

অভিনেত্রী শ্বেতা বসুর জীবনে যা ঘটে গেছে, তা অন্য কারো জীবনে ঘটলে হয়তো বেছে নিতেন আত্মহত্যার পথ কিংবা নিজেকে লুকিয়ে ফেলতেন চার দেয়ালে। কিন্তু ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শ্বেতা বসু এ দুটোর কোনটিই করছেন না। বরং শুরু করতে যাচ্ছেন নতুন এক জীবন। নতুন এক পেশা শিক্ষকতা।

যৌন কেলেঙ্কারির কারণে গ্রেফতারের পর থেকে শ্বেতাকে রাখা হয়েছিল পুনর্বাসন কেন্দ্রে। সেখান থেকে সম্প্রতি নিজের মায়ের বাড়িতে ফিরেছেন এ অভিনেত্রী। বাড়িতে ফিরেই নিজের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেন তিনি। এবং সকল বাধা উপেক্ষা করে এগিয়ে যাওয়ার আশা ব্যাক্ত করেন তিনি। এবার সে কাজটিই করছেন এ অভিনেত্রী। ২৩ বছর বয়সী শ্বেতা সিদ্ধান্ত নিয়েছেন অতীতের সব ভুলে, তিনি এখন থেকে পুনর্বাসন কেন্দ্রের শিশুদের শিক্ষা দান করবেন।

অভিনেত্রী তার শিক্ষকতা প্রসঙ্গে ভারতীয় পত্রিকা মুম্বাই মিররকে বলেন, আমি পুনর্বাসন কেন্দ্রের শিশুদের শিক্ষকতা করার সিদ্ধান্ত নিয়েছি। সেখানে একটি স্কুল রয়েছে যেখানে হিন্দি, ইংরেজি এবং সংগীত শিক্ষা দেয়া হয়। আমি নিজেকে বুঝিয়েছি, অতীতে যে শ্বেতা ছিল সে মারা গেছে। সে এখন শিক্ষক রূপে হাজির হচ্ছে। তাকে সে কাজটি ভালোভাবে করতে হবে।

শিক্ষকতার পাশাপাশি তার অভিনয়টাকেও চালিয়ে যেতে চান শ্বেতা। যৌন কেলেঙ্কারির বিষয়টি তার অভিনয়ের ব্যাপারে কোনো প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন এ অভিনেত্রী।



মন্তব্য চালু নেই