আরেকটি সহজ জয় চেন্নাইয়ের

দুই ওপেনার ডোয়াইন স্মিথ ও ব্রেন্ডন ম্যাককালামের ধারাবাহিক চমৎকার ব্যাটিংয়ে আরেকটি জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। রোববার শারজাহতে দিনের দ্বিতীয় ম্যাচে তারা ৩ বল এবং ৫ উইকেট হাতে রেখে সানরাইজার্স হায়দেরাবাদকে হারায়।
জয়ের জন্য ১৪৬ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই বোলারদের উপর প্রভাব বিস্তার করেন স্মিথ ও ম্যাককালাম। জুটিতে ৮৫ রান করে ইনিংসের ১১তম ওভারে বিচ্ছিন্ন হন ম্যাককালাম। ৩৩ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪০ রান করেন এই কিউই তারকা। সুরেশ রায়না ১০ বলে ১৪ রান করে দ্রুত ফিরে যান। আর স্মিথ মাত্র ৪৬ বলে ৪ চার ও ৫ ছক্কায় ৬৬ রানের চমকপ্রদ ইনিংস খেলে দলকে জয়ের নাগাল পাইয়ে দেন। শেষ পর্যন্ত ইনিংসের ৩ বল বাকী থাকতেই ৫ উইকেটে লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই। স্মিথ ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
সানরাইজার্সের পক্ষে ভুবনেশ্বর কুমার ৪ ওভারে ২৩ রানে এবং ইশান্ত শর্মা ৩৭ রানে দুটি করে উইকেট নেন।
এর আগে টস জিতে সানরাইজার্স প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৪৫ রান সংগ্রহ করে। ওপেনার অ্যারন ফিঞ্চ ৪৫ বলে ৫ চারে ৪৪ রান করেন। এছাড়াও উইকেটরক্ষক লোকেশ রাহুল ২৫ রান করেন। শেষ প্রান্তে ড্যারেন স্যামি ১৫ বলে ২ চার ও ১ ছক্কায় ২৩ রান করে এবং কার্ন শর্মা মাত্র ৭ বলে ২ ছক্কায় ১৭ রানে অপরাজি থেকে দলকে চ্যালেঞ্জিং সংগ্রহ গড়তে সাহায্য করেন।
চেন্নাইয়ের পক্ষে মোহিত শর্মা ৪ ওভারে ২৭ রানে এবং বেন হিলফেনহস ৩২ রানে দুটি করে উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর:
সানরাইজার্স হায়দেরাবাদ ২০ ওভার ১৪৫/৫ (ফিঞ্চ ৪৪, রাহুল ২৫, স্যামি অপরাজিত ২৩, শর্মা অপরাজিত ১৭, মোহিত ২/২৭, হিলফেনহস ২/৩২)
চেন্নাই সুপার কিংস ১৯.৩ ওভার ১৪৬/৫ (স্মিথ ৬৬, ম্যাককালাম ৪০, রায়না ১৪, ধোনি অপরাজিত ১৩, ভুবনেশ্বর ২/২৩, ইশান্ত ২/৩৭)
ম্যান অব দ্য ম্যাচ: ডোয়াইন স্মিথ


মন্তব্য চালু নেই