আমিন খানের সঙ্গে বীরাঙ্গনা চরিত্রে মিমো

চিত্রনায়ক আমিন খানকে বড় পর্দায় দেখা যায় না বললেই চলে! মাঝেমধ্যে বিশেষ দিবসে তার উপস্থিতি চোখে পড়ে! অন্যদিকে লামিয়া মিমো নাটকে নিয়মিতই অভিনয় করছেন।

নতুন খবর হচ্ছে, সম্প্রতি আমিন খানের সঙ্গে জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করলেন মিমো। তবে এটি রোমান্টিক কিংবা পারিবারিক গল্পের নাটক নয়, মুক্তিযুদ্ধের গল্প নিয়েই নাটকটি নির্মিত হয়েছে।

মিমো জানালেন, নাটকের নাম ‘স্বাধীনতার গল্প’। এটি পরিচালনা করেছেন হারুন প্রিন্স। চলতি সপ্তাহে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে মিমো বলেন, ‘আমার চরিত্রের নাম রুপা। প্রথমবারের মতো বীরাঙ্গনা চরিত্রে কাজ করা হলো এই নাটকে। দারুণ এক অনুভূতি কাজ করেছে মনের ভেতর।’

গল্পে দেখা যাবে, আমি আমিনের হবু স্ত্রী মিমো। মুক্তিযুদ্ধের সময় আমিন যুদ্ধে চলে গেলে গ্রামের রাজাকাররা মিমোর উপর অত্যাচার করে। অনেকরকম অত্যাচার আর হেনস্তার শিকার হয়েও সে নিজেকে বাঁচানোর চেষ্টা করে। স্বাধীন দেশ দেখে যাবার আশায়া, ভালোবাসার মানুষটিকে কাছে পাবার আশায়।

আমিন খান-মিমো ছাড়া নাটকে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু। নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি নির্মাণ করা হয়েছে স্বাধীনতা দিবসের জন্য। আগামী ২৬ মার্চ এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারে আসবে।



মন্তব্য চালু নেই