আমার বিশ্বাস আমি আবার দলে ফিরবো: আশরাফুল

দেশের ক্রিকেটে আশার ফুল হিসেবেই আসেন তিনি। তবে এখনো শুকিয়ে যায়নি আশার ফুল। সে ফুল তরতাজা এখনও। মাত্র ১৭ বছর ৬১ দিন বয়সে পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন যে ক্রিকেটার তিনি মোঃ আশরাফুল।

সিংহলিজ স্পোর্টস ক্লাবের সবাই অবাক হয়ে দেখেছে ছোট্ট এক ব্যাটসম্যানের ভাস আর মুরালিকে শাসন। কিন্তু এক সময়ের নক্ষত্র হয়ে ওঠা ছোট্ট তারাটা যে খসে পড়েছে মাটিতে। বাংলাদেশের ১০০ তম টেস্টে এসে নিজের অনুভূতির কথা জানালেন তিনি।

তিনি বলেন, “আমরা এখন যথেষ্ট পরিণত দল। আমরা কম টেস্ট ম্যাচ খেলায় সেটা ভালভাবে পরিলক্ষিত হচ্ছে না। আমাদের কখনও কখনও এক টেস্ট খেলতে এক বছর অপেক্ষা করতে হয়।”

তিনি জানান, মুশফিক যদি চার নম্বরে ব্যাট করে তবে সেটা দলের জন্য হবে মঙ্গলজনক। এ বিষয়ে বলতে গিয়ে তিনি জানান, ” আমাদের ব্যাটিং ওর্ডার মোটামুটি ঠিকই আছে। তবে মুশফিক চার নম্বরে খেললে সেটা ভাল হবে। আর বোলিং এ বারবার নতুন মুখদের না নিয়ে অভিজ্ঞদের নিলে সেটা বেশি কাজে দিবে। ”

নিজের স্বপ্ন ছিল এমন একটা আয়োজনের অংশ হতে সেটা বলতে গিয়ে যোগ করেন, “আসলে দেশের জন্য ১০০ তম টেস্ট খেলা সত্যিই গর্বের বিষয়। আমার স্বপ্ন ছিল এমন একটা দিনের সাক্ষী হওয়ার। ফিরে আসলে হয়ত আমি এর সাক্ষী হতে পারতাম। তবে আমার বিশ্বাস আমি ফিরে আসব।”



মন্তব্য চালু নেই