আবারো নিয়ম ভাঙলেন এরশাদ

আবারো নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলেন জাতীয় পার্টির চেয়ার‌ম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। মঙ্গলবার গুলশানে এক বর্ষবরণ অনুষ্ঠানে জাপা সমর্থিত প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ইমানুয়েল কনভেনশন সেন্টারে আয়োজিত ওই অনুষ্ঠানে জাপা চেয়ারম্যান বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচন ব্যক্তিগত নির্বাচন নয়। এটা পার্টির নির্বাচন। তাই পার্টির সমর্থিত ব্যক্তির পক্ষে কাজ করার আহ্বান জানাচ্ছি।’

তিনি বলেন, ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী সাইফুদ্দিন মিলন ও উত্তরে বাহাউদ্দিন আহমেদ বাবুলকে জয়ী করার জন্য সবাইকে একডোগে কাজ করতে হবে।

এরশাদ বলেন, দেশে এখন অসুস্থ রাজনীতি বিরাজ করছে। এ অবস্থা থেকে দেশের মানুষ মুক্তি চায়। কিন্তু কে দেবে মুক্তি। এক দল মানুষ হত্যা করছে ক্ষমতায় যাওয়ার জন্য। আরেক দল ক্ষমতায় ধরে রাখতে চাইছে। এ অবস্থায় জাতীয় পার্টিই পারে দেশের শান্তি ফিরিয়ে আনতে। সুশাসন প্রতিষ্ঠা করতে।

অনষ্ঠানে সভাপতিত্ব করেন জাপা উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাহাউদ্দিন আহমেদ বাবুল, মহাসিচব জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

উল্লেখ্য, এর আগে যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে এক কর্মী সভায় জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছিলেন সাবেক এই রাষ্ট্রপতি।



মন্তব্য চালু নেই