আবারো নজর কাড়ল ঐশ্বরিয়ার পোশাক

দ্বিতীয় দিনের মতো তৃতীয় দিনেও কান উৎসবে মোহনীয় ছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। কান উৎসবে তার তৃতীয় দিনে স্নিগ্ধ সাদা পোশাকে দেখা যায় এ অভিনেত্রীকে। আগের দুই দিনের মতো এ পোশাকটিও সবার নজর কেড়েছে।

গত ১৮ মে সোমবার একটি সংবাদ সম্মেলনের জন্য সাদা স্টেলা ম্যাককার্টনি শার্ট এবং নকশা করা সাদা প্যান্ট পরে হাজির হন সাবেক এ বিশ্ব সুন্দরি। ৪১ বছর বয়সি এ অভিনেত্রী কসমেটিকস ব্র্যান্ড ল’রিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কান উৎসবে এসেছেন।

এরআগে গত ১৭ মে রোববার কান চলচ্চিত্র উৎসবের পঞ্চম দিনে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন রেড কার্পেটে হাজির হয়েছিলেন ইলি সাবের ডিজাইন করা ঝলমলে পান্না-সবুজ গাউনে। ওই দিন ব্ল্যানচেটের ক্যারল সিনেমাটি দেখেছেন ঐশ্বরিয়া। হাতা কাটা গাউনটির সঙ্গে খোলা চুলে ঐশ্বরিয়া মুগ্ধ করেছে সকলকে।

গত ১৬ মে ইউএন প্যানেল এবং ভ্যারাইটি ম্যাগাজিন যৌথ উদ্যোগে একটি সমঅধিকার বিষয়ক আলোচনা সভার আয়োজন করে। সে সভায় উপস্থিত ছিলেন অ্যাশ। এ সময় তার পরনে ছিল সব্যসাচী সামার কালেকশন ২০১৫-এর একটি পোশাক। তার এ ঝলমলে এবং মার্জিত পোশাক উপস্থিত সবারই নজর কেড়েছে।

অভিনয়ে দীর্ঘ বিরতির পর ঐশ্বরিয়ার আপকামিং সিনেমা জাসবা। ১৯ মে কানে প্রকাশিত হবে এ সিনেমার ফার্স্ট লুক। ল’রিয়েল প্যারিসের পণ্যদূত হিসেবে ১৪ বছর ধরে কান উৎসবে নিয়মিত আসছেন ঐশ্বরিয়া। এবারের কান উৎসবে অ্যাশের সঙ্গে এসেছেন তার মা বিন্দা এবং তিন বছরের মেয়ে আরাধ্য।

কান উৎসবের পর্দা উন্মোচন হয়েছে গত ১৩ মে। ১৯৪৬ সাল থেকে প্রতিবছর এই উৎসব পালিত হয়ে আসছে। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব কান। আগামী ২৪ মে পর্যন্ত চলবে এ আসর।



মন্তব্য চালু নেই