আপনি কি জানেন, সানি লিওনের ভাই কে?

পর্ণ তারকা সানি লিওনকে সকলেই চেনেন। আজকাল তিনি জনপ্রিয় হিন্দি সিনেমার জগতে, আইটেম গার্ল থেকে নায়িকা হয়ে উঠেছেন তিনি বলিউডে। স্বামী ড্যানিয়েলের সাথে সানির রোমান্টিক সম্পর্কের খবর রাখেন তার ভক্তরা, সানির অতীত সম্পর্কেও কমবেশি জানেন। কিন্তু একবার ভাবুন তো, কখনো কি আপনি দেখেছেন সানি লিওনের পরিবারের কাউকে? মা-বাবা-ভাই-বোন কারো সাথে সানির ছবি দেখেছেন কি? দেখেন নি! আজ দেখে নিন ছোট ভাইয়ের সাথে সানি লিওনের কিছু ছবি। না, সানি লিওনের ভাই কোন পর্ণ স্টার বা নায়ক নন। তবে তিনিও একজন সফল ও নামকরা মানুষই বটে!

8147_sunny_leone_with_brother_sundeep

সানি লিওনের আসল নাম কী? সানির আসল নাম হচ্ছে Karenjit Kaur Vohra। এবং সানির ছোটভাইয়ের নামটি হচ্ছে Sundeep Vohra বা সন্দীপ ভোহরা। বোনের মত স্টার না হলেও সন্দীপ একজন সেলিব্রেটি শেফ ক্যালিফোর্নিয়ার সবচাইতে ফেমাস পাবে। Kings Row Gastropub নামক সেই পাবে এক্সিকিউটিভ শেফ পদে কর্মরত আছেন তিনি। অসংখ্য সিগনেচার ডিশ তৈরি হয়েছে এই সন্দীপের হাত দিয়েই। এবং তাঁর খাবারের গুনেই এই পাবটি এত জনপ্রিয়।

life84

সানির ক্যারিয়ারে সবচাইতে বেশি সমর্থন জুগিয়েছেন এই সন্দীপই। তবে আজকাল ভারতে থাকার কারণে ভাইকে খুবই মিস করেন সানি। বোনের প্রতি সন্দীপের সমর্থন ও ভালোবাসাও অতুলনীয়। সন্দীপের মতে নিজের সফলতার জন্য প্রচণ্ড পরিশ্রম করেছেন সানি আর পরিশ্রম দিয়েই নিজেকে জনপ্রিয় করে তুলেছেন। সন্দীপ বলেন, “সানি প্রচণ্ড পেশাদার, পরিশ্রমই ওকে সাফল্যের চূড়ায় নিয়ে গিয়েছে এবং আমি তাঁর জন্য যে কোন কিছু করতে পারি।”

সূত্র- ভারতীয় পত্রিকা দৈনিক ভাস্কর



মন্তব্য চালু নেই