আনুশকাকে নিয়ে মন্তব্য করায় বিপদে গাভাস্কর

নিছক মজাও যে কখনো কখনো বিপদের কারণ হয়ে দাঁড়ায়, এমন ঘটনা ঘটছে অহরহ। আবার তা-ও যদি হয় নারীঘটিত, তাহলে তো কথাই নেই। এটা বেশ ভালোভাবেই টের পাচ্ছেন সুনিল গাভাস্কার!

এই মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ঘটনার মধ্যে আনুশকা শর্মা আর বিরাট কোহলির প্রেমকাহিনী অন্যতম। আর সেই আনুশকাকে নিয়ে মজার ছলে মন্তব্য করায় ভীষণ বিপদে পড়েছেন গাভাস্কার। এর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ভারতের কিংবদন্তকে ধুয়ে ছাড়ছে।

ঘটনাটি ঘটেছে শনিবার, ইডেন গার্ডেনে। কলকাতার বিপক্ষে টস করতে নেমেছিলেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। টস করার সময় কোহলির সঙ্গে ছিলেন গাভাস্কার।

আর ওই সময়ে মজার ছলে গাভাস্কার কোহলিকে প্রশ্ন করেন এভাবে, ‘আনুশকা কি এখানে (ইডেনে) এসেছে?’ হাসিমুখে বিরাট উত্তর দিলেন, ‘মনে হয়, ও আসবে।’

এ কথা শোনা মাত্রই দর্শকরা উল্লাসে ফেটে পড়েন। গ্যালারি মুখোরিত হয়ে ওঠে হাততালিতে। দারুণ মজা পেয়েছেন তারা! তবে ম্যাচ শেষে খবর হয়ে গেল গাভাস্কারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে চলছে সমালোচনার ঝড়।

টুইটারে কেউ কেউ জানতে চাইছেন এভাবে, গাভাস্করের মতো একজন কিংবদন্তি ক্রিকেটার কেন বিরাটকে এ ধরণের প্রশ্ন করবেন? অনেকে বলতে চাইছেন, গাভাস্কারের মতো ব্যক্তিত্বের কাছ থেকে এ ধরণের প্রশ্ন ‘কুরুচিপূর্ণ’ ও ‘বিরক্তিকর’।



মন্তব্য চালু নেই