“আনসার বাহিনী আমাদের দেশের গর্ব” : ইঞ্জিঃ খন্দকার মোশারফ হোসেন

বাংলাদেশের আনসার বাহিনী আমাদের দেশের গর্বের বিষয় হয়ে দাড়িয়েছে। বাংলাদেশের বিপদ সংকুল অবস্থায় গত দিনগুলোতে যে ভাবে সরকারের পাশে দাড়িয়ে সহযোগিতা করছে আনসার বাহিনী সদস্যরা তাতে তাদের এই ভূমিকা জাতি গর্বের সঙ্গে স্মরন করবে।

নারী আনসার কর্মীদের তিনি জানান, আপনাদের মাঝ থেকে শতকরা ৩০ভাগ নারী কর্মীকে বিদেশ পাঠানোর কথা চিন্তা করা হবে। ফরিদপুর জেলা আনসার-ভিডিপি সমাবেশ ২০১৫এর বক্তব্য বাংলাদেশ সরকারের প্রভাবশালী মন্ত্রী প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এ সব কথা জানান।

DSCN6157

শনিবার দুপুরে শহরতলীর চানমারীর জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়, আনসার ও ভিডিপি মাঠে জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি মোহাম্মদ সাইফুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ভিডিপি এর মহাপরিচালক মেজর জেনারেল মোঃ নাজিম উদ্দীন পিএসসি।

এছাড়া উপস্থিত ছিলেন আনসার ভিডিপি এর পরিচালক ঢাকা রেঞ্জের মাহাবুল ইসলাম, ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার মোঃ জামিল হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহোতেশাম হোসেন বাবরসহ প্রমুখ। অনুষ্ঠান শেষে আনসার সদস্যদের ভালো কাজের স্বীকৃতি হিসেবে সেরা আনসার ভিডিপি সদস্যদের হাতে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও বাংলাদেশ আনসার ভিডিপি এর মহাপরিচালক বিভিন্ন পুরুস্কার তুলে দেন।



মন্তব্য চালু নেই