আদালতে হাজির হননি অসুস্থ সানি

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি শারীরিকভাবে প্রচণ্ড অসুস্থ হওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে উপস্থিত হতে পারেননি।

বৃহস্পতিবার এ মামলায় তার হাজিরা দেয়ার দিন ধার্য ছিল। এদিন তিনি শারীরিকভাবে প্রচণ্ড অসুস্থ হওয়ায় আদালতে হাজির হতে না পারায় তার আইনজীবী মুরাদুজ্জামান মুরাদ ও জুয়েল আহম্মেদ সময়ের আবেদন দাখিল করেন। ঢাকা মহানগর হাকিম জিয়াউল ইসলাম সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী হাজিরা ও মামলার প্রতিবেদন দাখিলের জন্য ১৬ এপ্রিল দিন ধার্য করেছেন। আজ তার মা নার্গিস আক্তারও সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, ২০১৪ সালের ১২ ডিসেম্বরে ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে পাঁচ লাখ এক টাকা দেনমোহরে নাসরিন সুলতানার বিয়ে হয়। বিয়ের ছয় মাস পর ক্রিকেটার আরাফাত সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকার জন্য সানি তার স্ত্রীকে মারধর করেন এবং গালিগালাজ করে ভাড়া বাসায় ফেলে যান।

পরবর্তীতে নাসরিন সানির সঙ্গে দেখা করলে সানি তাকে বলেন, যৌতুকের টাকা না দিলে আমার মা তোমার সঙ্গে সংসার করতে দেবেন না এবং এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তোমার পরিণতি খারাপ হবে। কারণ তোমার কিছু অশ্লীল ছবি আমার মোবাইলে রয়েছে।

মামলায় আরও অভিযোগ করা হয়েছে, এরপর তাকে ঘাড় ধাক্কা দিয়ে সানির মা তাদের বাড়ি থেকে বের করে দেন এবং হুমকি দিয়ে বলেন, তোর সঙ্গে আমার ছেলে সংসার করবে না, তাই সম্পর্ক ছিন্ন করার ব্যবস্থা কর। তখন বাদী তার বাসায় চলে যান।

এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এর আগে ভিন্ন ধারায় আরও দুটি মামলা করেন নার্গিস।

এরপর আদালত মামলাটি এজাহার হিসেবে নেয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন। ৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানা মামলাটি এজাহার হিসেবে রেকর্ড করেন।



মন্তব্য চালু নেই