আজ টিভিতে রুবেল সম্পর্কে বলবেন হ্যাপি

চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপি এখন টক অব দ্য টাউন। গত বছরের শেষ দিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করার পর থেকে হ্যাপিকে নিয়ে আলোড়ন সৃষ্টি হয়।

এ আলোড়ন শুধু দেশে নয়, দেশের বাহিরের গণমাধ্যগুলোতেও স্থান পায়। এ ঘটনার পর প্রথম বারের মতো কোনো টিভি চ্যানেলে তিনি রুবেল সর্ম্পকে কথা বলছেন। পাশাপাশি চলচ্চিত্রে আগমন, অভিনয় জীবন, আগামীর কাজ নিয়ে কথা বলেন তিনি।

ফৌজিয়া এরিনার উপস্থাপনায় ‘সিনো মিউজিক’ শিরোনামের একটি অনুষ্ঠানে অতিথি হয়েছেন চিত্রনায়িকা হ্যাপি। ১২ মার্চ বৃহস্পতিবার রাত ১ টা ২০ মিনিটে এ অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার করা হবে। অনুষ্ঠানে হ্যাপি অভিনীত সিনেমাসহ ঢালিউডের বিভিন্ন জনপ্রিয় সিনেমার গানগুলোর বিশেষ অংশ দেখানো হবে। পাশাপাশি সিনেমায় অভিনয় এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। অনুষ্ঠানে হ্যাপি একটি গানও গেয়েছেন বলে জানা যায়।

অনুষ্ঠানের উপস্থাপিকা ফৌজিয়া এরিনা বলেন, ‘এ অনুষ্ঠানে হ্যাপি তার ভালোবাসার কথা বলেছেন। কিভাবে প্রেমে পড়েছেন এবং কিভাবে তার ভালোবাসার মানুষটি হারিয়ে যাচ্ছে, সে সব কথা শুনিয়েছেন তিনি। এছাড়া একটি গান গেয়েও শুনিয়েছেন হ্যাপি।’

সম্প্রতি উত্তরায় একটি স্টুডিওতে ধারণ অনুষ্ঠানটি পরিচালনাও করেছেন উপস্থাপিকা এরিনা। পরিকল্পনায় রয়েছেন মাকসুমুল আরেফিন।



মন্তব্য চালু নেই