‘আগামীতে একশ ভাগ নিরপেক্ষ নির্বাচন’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরুউল্ল্যাহ বলেছেন, আগামীতে একশো ভাগ নিরপেক্ষ, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ একটি নির্বাচন আমরা জাতিকে উপহার দবো। সদ্যসমাপ্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, যার প্রমাণ আমরা ইতোমধ্যে দিয়েছি।

শনিবার বিকেলে ফরিদপুর জেলার বোয়ালমারী পৌর স্টেডিয়ামে বোয়ালমারী নাগরিক কমিটি আয়োজিত এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমানকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।

কাজী জাফরউল্ল্যাহ বলেন, ২০১৯ সালের নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে। বিএনপি-জামায়াত ২০-দলীয় জোট অবশ্যই এ নির্বাচনে অংশ নেবে। তাদের নিজেদের স্বার্থেই তারা নির্বাচনে অংশ নেবে। তা না করলে রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশের মাটিতে তাদের অস্তিত্ব থাকবে না।

তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়ন দেখে বিস্মিত। তাদের একটাই প্রশ্ন, এত জনসংখ্যা নিয়েও বাংলাদেশ কিভাবে এত উন্নত হচ্ছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, রাষ্ট্রপতি তার অভিজ্ঞতা ও বিচক্ষণতা দিয়ে যুগোপযোগী নির্বাচন কমিশন গঠন করেছেন। কিন্তু তা নিয়ে বিএনপি নেত্রী নানা ধরনের কথা বলছেন। আসলে সব ভুয়া। দেশের মানুষ তার সঙ্গে নেই। দেশের মানুষ আজ উন্নয়নের সঙ্গে, শেখ হাসিনার সঙ্গে।

সংবর্ধনায় সিক্ত মো. আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচনী এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন আমার জীবন দিয়ে হলেও সে দায়িত্ব পালন করবো। এ সময় তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

ফরিদপুর জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন শাহজাহান মীরদাহ পিকুল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।



মন্তব্য চালু নেই