আইভী-শামীমকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ শেখ হাসিনার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি নাসিকে দলীয় মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের উদ্দেশে বলেন, কাকে কোথায় মনোনয়ন দেব, কাকে কোথায় রাখব, আমি বুঝব। আওয়ামী লীগ করলে দলীয় স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নাসিকে আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠকের শুরুতে শেখ হাসিনা এই নির্দেশনা দিয়েছেন বলে সূত্র নিশ্চিত করেছে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দিপু মনি, আবদুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগসহ মহানগর আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আনোয়ার হোসেন, বন্দর থানা সভাপতি আবদুর রশিদ ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মজিবর রহমান।



মন্তব্য চালু নেই