আইপিএল খেলতে যাচ্ছেন মোস্তাফিজ? কোচ টম মুডি যা বললেন

বাংলাদেশের পেস বিস্ময় মোস্তাফিজুর রহমানের আইপিএল খেলা নিয়ে সংশয়-শঙ্কা কাটছেই না। কাটার মাষ্টারের খবর পেলেই সংবাদমাধ্যমগুলো প্রকাশ করতে ব্যস্ত হয়ে পড়ছে। এই মুহূর্র্তে মোস্তাফিজ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলছে। টেস্ট ও ওয়ানডে সিরিজ শেষ হয়েছে। সামনে রয়েছে টি- টোয়েন্টি সিরিজ। ৪ এপ্রিল মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

তার আগে মোস্তাফিজের আইপিএল খেলা নিয়ে নাটকই মঞ্চস্থ হচ্ছে। কিছুদিন আগে ভারতের বিখ্যাত ক্রীড়া ম্যাগাজিন স্পোর্টস্টার এক প্রতিবেদনে মোস্তাফিজের বরাত দিয়ে জানিয়ে দিল, এবার আইপিএল নাও খেলতে পারেন তিনি। পরে বিষয়টি অস্বীকার করে ‘দ্য ফিজ’ বলেছিলেন,‘ আমি আইপিএল খেলব না একথা বলিনি।’

এরপর মোস্তাফিজের আইপিএল খেলা নিয়ে স্বয়ং মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি। তিনি জানিয়ে দিলেন, বোর্ড মোস্তাফিজকে আইপিএল খেলতে বাধা দেবে না। তবে তার কমপক্ষে দশ দিনের বিশ্রাম প্রয়োজন। তার মানে আইপিএল খেলতে হলে মোস্তাফিজকে দেশে ফিরে বিশ্রাম নিয়ে তবেই যেতে হবে।

কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের কোচ টম মুডি বলছেন, ভিন্ন কথা। তার দাবী ৭ এপ্রিলের মধ্যে মোস্তাফিজ দলের সঙ্গে যোগ দেবেন। মুডি বলেন,‘ আনুষ্ঠানিকভাবে আমরা এখনও কোনও ঘোষণা পাইনি। আশা করছি ও ৭ এপ্রিলের মধ্যে আমাদের সঙ্গে যোগ দেবে। বিসিবির তরফ থেকে আমরা অবশ্য আমরা অন্যরকম কিছুই শুনছি। তবে তাকে পাওয়ার চেষ্টা আমরা চালিয়ে যাব।’

আইপিএল শুরু হবে ৫ এপ্রিল। উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হায়দরাবাদের প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্র্স বেঙ্গালুরু। প্রথম ম্যাচে খেলার কোনও সম্ভাবনা নেই মোস্তাফিজের। কারণ শ্রীলঙ্কায় বাংলাদেশ শেষ ম্যাচটি খেলবে ৬ এপ্রিল। মুডির যা কথা, পরদিনই মোস্তাফিজ যোগ দেবেন হায়দরাবাদের সঙ্গে! আসলে কাটার মাষ্টার আইপিএল খেলতে কখন যাবেন সেটা এখন সময়ের হাতেই ছেড়ে দেওয়া ভালো।



মন্তব্য চালু নেই