আইপিএলে কোহলির খেলা নিয়ে ফের অনিশ্চয়তা!

কাঁধের ইনজুরির কারণে আইপিএলে বিরাট কোহলি খেলা নিয়ে ফের অনিশ্চয়তা তৈরি হয়েছে। ফলে আইপিএল শুরুর আগেই রীতিমতো ব্যাকফুটে গতবারের ফাইনালিস্ট র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

সর্বশেষ তথ্য অনুযায়ী, আইপিএলের দ্বিতীয় সপ্তাহেও সম্ভবত মাঠে নামতে পারবেন না ভারত অধিনায়ক বিরাট কোহালি। বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, আইপিএলের দ্বিতীয় সপ্তাহে কোহালির কাঁধের অবস্থা আবার পরীক্ষা করে দেখা হবে। তারপর তার মাঠে ফেরার তারিখ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। দুই সপ্তাহ বাইরে থাকা মানে প্রথম চারটি ম্যাচে খেলা হবে না কোহালির।

ব্যাঙ্গালোরে এবার কোহালি নেই, লোকেশ রাহুলও নেই। এই অবস্থায় তাতে শেন ওয়াটসন ও ক্রিস গেইলকেই ওপেন করতে নামতে দেখা যাবে হয়তো। ওয়াটসন নিজেই সে রকম ইঙ্গিত দিয়ে রাখলেন।

শনিবার দলের অনুশীলনের পরে ওয়াটসন সাংবাদিকদের বলেই দিলেন, ‘কোহলি আর রাহুল যখন নেই, তখন বোধহয় আমাকেই ওপেন করার দায়িত্ব নিতে বলা হবে। আমি প্রস্তুত। কারণ এই জায়গাতে আমি খুব স্বচ্ছন্দ। অবশ্য যে কোনো জায়গাতেই ব্যাট করতে রাজি আমি। ‘

কোহলির অনুপস্থিতিতে দল পরিচালনার ক্ষেত্রে ওয়াটসনের নীতি হল, দলে যখন কেউ সমস্যায় পড়বে তার সাহায্যে এগিয়ে আসবেন তিনি। বিশেষ করে বোলাররা। কোহলিকে না পাওয়াটা যে বড় ধাক্কা তা স্বীকার করে নিয়েই ওয়াটসন বলেন, ‘কোহলি, রাহুলকে ছাড়া মাঠে নামাটা আমাদের কাছে বড় চ্যালেঞ্জ। তবে সরফরাজ খান, মনদীপ সিংহের মতো তরুণরা যেখানে রয়েছে, চ্যালেঞ্জটা তাদের দিয়েই সামলাতে হবে। ‘



মন্তব্য চালু নেই