আইপিএলে আইন ভেঙেও পার পেলেন প্রীতি-শাহরুখ

ভারতীয় ক্রিকেটে কত কিছুই না হয়। আর তার সবচেয়ে বড় উদাহরণ খুব সম্ভবত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। সেখানে আইন ভঙ্গ করেও পার পেয়ে যাচ্ছেন দুই বলিউড তারকা প্রীতি জিনতা ও শাহরুখ খান। এমনটা বলছে, কলকাতার আনন্দবাজার।

কিংস ইলেভেন পাঞ্জাবের মালেকিন প্রীতি জিনতার ইয়ট পার্টি। জনৈক চেন্নাই সুপার কিংস খেলোয়াড়ের হোটেলরুমে এক নারীর উপস্থিতি। গত আইপিএলে এ রকম সন্দেহজনক ঘটনার কথা প্রকাশিত হয় এ দিন, একটি সর্বভারতীয় সংবাদপত্রে।

এই প্রেক্ষিতে ভারতীয় বোর্ড এবং সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা বলে বোর্ডের দুর্নীতিদমন শাখা (এসিইউ)। যার পরে বোর্ড এবং টিমগুলি জানায়, তাদের বক্তব্যে সন্তুষ্ট এসিইউ। সংস্থার মুখ্যকর্তা রবি সওয়ানি বোর্ডকে ই-মেইল করে যে সব সন্দেহজনক ঘটনার কথা জানিয়েছিলেন, তার মধ্যে আছে কলকাতা নাই রাইডার্সে মালিক শাহরুখ খানের নামও। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল এসিইউকে না জানিয়ে টিম নিয়ে পার্টি করার।

এসিইউ রিপোর্টের কথা প্রকাশ্যে আসার পর গত বছর আইপিএলের চেয়ারম্যানের দায়িত্বে থাকা রঞ্জীব বিসওয়াল বলেন, এ ব্যাপারে বোর্ড যা করার করেছে। তিনি এই ব্যপারে বলেন, ‘রবি সওয়ানি সব সময় ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে যোগাযোগ রেখে গিয়েছিলেন। দরকারে সংশ্লিষ্ট দলের মালিক বা খেলোয়াড়দের সতর্কও করে দিয়েছেন।’



মন্তব্য চালু নেই