আইনজীবী পেটানো ওসি হলেন শ্রেষ্ঠ ইন্সপেক্টর!

এক আইনজীবী পেটানোসহ ওই ঘটনায় দুই মামলার আসামী চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দিন রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন।

সদর মডেল থানার ওসি মোঃ জসীম উদ্দিন গণমাধ্যমকে জানান, তিনি রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ইন্সপেক্টর (পরিদর্শক) নির্বাচিত হয়েছেন। গত বুধবার রাজশাহীর ডিআইজি ইকবাল বাহারের কাছ থেকে শ্রেষ্ঠ ওসির সম্মাননাপত্র গ্রহণ করেছেন। এদিকে সদর ওসি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় অনেকেই বিষ্ময় প্রকাশ করেছেন।

গত ২৬ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভেতর মো. রইশ উদ্দিন নামে এক আইনজীবীকে পিটিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন ওসি জসীম উদ্দিন।

ওই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সেক্রেটারী জেনারেল আলী আওয়াল বাউল বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। আদালত শুনানী শেষে মামলা গ্রহণ করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন এবং আগামী ২৮ জানুয়ারী মামলার পরবর্তী দিন ধার্য রয়েছে।

এদিকে লাঞ্ছনার শিকার অ্যাডভোকেট রইশ উদ্দিন গত ১ ডিসেম্বর ওসি জসীম উদ্দিনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ যুগ্ম জেলা জজ-১ অনুপ কুমারের আদালতে এক কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে একটি মানহানির মামলা দায়ের করেছেন।

এছাড়া ওসি জসীম উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতার বাণিজ্যসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। তবে ওসি জসীম উদ্দিন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, ভালো কাজের জন্য তাকে পুরস্কৃত করা হয়েছে।



মন্তব্য চালু নেই