অমৃতার অহেতুক লুকোচুরি

বিয়ে নিয়ে অহেতুক লুকোচুরি করছেন বলিউড অভিনেত্রী আমৃতা রাও। শোনা যাচ্ছে চুপি চুপি প্রেমিক আনমোলের গলায় মালা পরিয়েছেন তিনি। পরিবারের সদস্যরা ছাড়া সিনে জগতের বন্ধু বান্ধবও খবর পায়নি সে বিয়ের। তবে বিষয়টি ফাঁস করে দিয়ে অমৃতার গোপনীয়তায় জল ঢেলে দিয়েছেন তারই এক আত্মীয়। তার বলিউডি ব্যস্ততা নেই বললেই চলে, প্রাদেশিক চলচ্চিত্রেও সুবিধা করতে পারেননি, চোখে পড়ার মত মডেলিংও করছেন না- তবে ব্যক্তিগত জীবনের এই সিদ্ধান্ত নিয়ে অযথা কেন তার গোপনীয়তা?
অমৃতা২অমৃতার আত্মীয় আরও জানিয়েছেন কয়েকমাস আগেই নাকি অমৃতা আর আনমোল একটা ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করে নিয়েছেন । দুজনে থাকছেনও নাকি একসঙ্গে । যদিও বিয়ের ব্যপারে অমৃতা কিন্তু মুখ খুলতে নারাজ । কিছুদিন আগে একটা অনুষ্ঠানে অমৃতার অনামিকায় এনগেজমেন্ট রিং দেখে অনেকেই সন্দেহ করছেন ওর বিয়ের খবরটা হয়তো সত্যি হলেও হতে পারে । তবে আংটির প্রসঙ্গও সযত্নে এড়িয়ে গেছেন ৩৩ বছর বয়সী এ শিল্পী।
২০০২ সালে ‘আব কে বারাস’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় অমৃতার। অবশ্য ‘ইশক ভিশক’ ছবিতে শহীদ কাপুরের বিপরীতে অভিনয় করেই পরিচিতি পান তিনি। শোনা যাচ্ছে সিনে ওয়ার্ল্ডে হালে পানি না পেয়ে ছোট পর্দায় নিজের ভাগ্য যাচাই করার ভাবছেন অমৃতা রাও।



মন্তব্য চালু নেই