অমিতাভ বচ্চনের জন্যেই নাকি সিঁদুর পরেন রেখা!

অমিতাভ-রেখা বলিউডের সর্বকালের সর্বশ্রেষ্ঠ রোমান্টিক জুটি। রূপালি পর্দা কাঁপানো এ জুটির সোনালি দিন পেরিয়ে গেছে বহু আগেই। কিন্তু এখনও এই জুটিকে নিয়ে বিতর্ক যেন শেষই হচ্ছেনা। ‘গ্রেইট’ নামের একটি ম্যাগাজিনে দেওয়া জনপ্রিয় অভিনেতা ও পরিচালক পুনীত ইসারের স্ত্রী দীপালি ইসারের বক্তব্য বিশ্বাসই করতে হলে, একথা মানতেই হবে বলিউডের কিংবদন্তী তারকা রেখা তাঁর সিঁথিতে সিঁদুর পরেন তাঁর একসময়ের প্রেমিক, সহ অভিনেতা অমিতাভ বচ্চনের জন্যে। অন্তত পুনীতের স্ত্রী দীপালি তেমনই দাবি করেছেন ম্যাগাজিনটিতে দেওয়া এক বক্তব্যে।
এই বিষয় বিষদ ভাবে কেউ মুখ না খুললেও, এর ভেতরে অন্য গল্প রয়েছে। সম্প্রতি পুনীত বিগ বস সিজন আট এর প্রতিযোগী হিসেবে ছিলেন। সেখানে রেখা সপ্তাহশেষে অতিথি হিসেবেও গিয়েছিলেন। শোনা গিয়েছিল সেখানে রেখা পুনীতকে বেশিরভাগ সময়ই এড়িয়ে গেছেন এবং যদিও বা তাঁর সঙ্গে কথা বলতে হয়েছে, তাও খুব অনিচ্ছা সহকারে রূঢ় ভাবে বলেছেন।
বিগ বসে যে সামান্য সময় রেখা পুনীতের সঙ্গে কথা বলেছিলেন, সেখানে রেখাকে বলতে শোনা গেছে পুনীতের উদ্দেশে, তিনি আর কত পাপ করবেন। ‘কুলি’ ছবিতে বিগ বি এর দুর্ঘটনার জন্যে পুনীতকেই দায়ী করেছেন তিনি। পুনীতের স্ত্রী দীপালিও বিগ বস সিজন আট-এ অল্প সময়ের জন্য এসেছিলেন।



মন্তব্য চালু নেই