অভিনেতা নয়, নেতা হিসেবে ঢাকায় এলেন দেব

ইদানিং প্রায়শই কলকাতার তারকা অভিনেতা-অভিনেত্রীদের দেখা মেলে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একেবারে সুপারস্টার থেকে শুরু করে মাঝারি অভিনেতারাও বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে ঢাকায় আসছেন। ৩১ মার্চ দুপুরে ঢাকায় এলেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা দেব! তবে অভিনেতা হিসেবে নয়, তিনি এলেন নেতা হিসেবে!

হ্যাঁ। কিছুটা আচমকায় ঢাকায় এসেছে কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব। এরআগেও একাধিকবার তিনি ঢাকায় এসেছেন, কিন্তু প্রতিবারই তার প্রধান বিষয় ছিল সিনেমা! কিন্তু এবার একেবারে নিখাদ নেতা হিসেবেই ঢাকায় এলেন তিনি। আর উঠেছেন বাংলাদেশের জাতীয় সংসদ ভবনেই।

বিশ্বের বেশ কয়েকজন সাংসদ-নেতাকে আজ দেখা যাবে জাতীয় সংসদ ভবনে। যাদের সঙ্গে একজন রাজনীতিবিদ হিসেবেই দেখা যাবে চিত্রনায়ক দেবকেও। কারণ তিনি এবার অভিনয় সংক্রান্ত কোনো সফরে আসেননি, বরং পশ্চিম বঙ্গের একজন সাংসদ হিসেবে বাংলাদেশে এবারের সফর তার।

শনিবার অর্থাৎ ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল সংসদ ভবন প্রাঙ্গণে শুরু হচ্ছে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ। বিশ্বের বিভিন্ন দেশের সাংসদেরদের মিলন মেলায় ভরে উঠবে সমাবেশস্থল। আর এখানেই বিশ্বের বিভিন্ন দেশের সাংসদদের সঙ্গে দেখা যাবে দেবকেও। কারণ ২০১৪ সালে ভারতের লোকসভা নির্বাচনে কলকাতার ঘাটাইল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন তিনি।

শুক্রবার দুপুরে ঢাকায় পা ফেলেই নিজের ভেরিফাইড ফেসবুকে বাংলাদেশে আসার খবরটি নিশ্চিত করেছেন দেব নিজেই। বললেন, তার পছন্দের একটি শহর ঢাকা। আর এখানে আসতে পেরে বেশ আনন্দিত তিনি।



মন্তব্য চালু নেই