অবশেষে শৈশবের স্বপ্ন পূরণ হচ্ছে পরীমনির

এ পর্যন্ত ২৫ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এতদিন ছিলেন নিষ্ফলা জমির কৃষকের মতো। আর এবার এ একটি সুখবরেই পরীর মুখে হাসি। বেশ কয়েক বছর আগে থেকেই চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি। কিন্তু বড়পর্দায় নিজেকে মেলে ধরার সেই শৈশব জীবনের স্বপ্ন এখনো পূরণ হয় নি তার। তবে এবার সুখবর পেয়েছেন তিনি।

এবার তার অভিনীত চলচ্চিত্র মুক্তি না পাওয়ার অপবাদ ঘুচতে যাচ্ছে। আসছে ভালবাসা দিবসেই বড়পর্দায় হাজির হচ্ছেন পরী মনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালবাসা সীমাহীন’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে ১৪ ফেব্রুয়ারি। এটিই ছিল পরী মনি অভিনীত প্রথম চলচ্চিত্র।

ছবিটির নির্মাতা সূত্রে জানা গেছে, ভালবাসা দিবসকে ঘিরেই ‘ভালবাসা সীমাহীন’ চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। সবকিছু ঠিক থাকলে ১৪ ফেব্রুয়ারিই বড়পর্দায় অভিষেক হবে পরী মনির।

আর এ খবরে দারুণ খুশি পরী মনি। তিনি বলেন, ‘এটা আমার জন্য খুবই আনন্দের। অভিনয় তো করি পর্দায় মানুষ আমার ছবি দেখবে বলেই।

তিনি বলেন, জীবনে এতগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও দুর্ভাগ্যজনকভাবে কোনো ছবি এখনো মুক্তি পায়নি। ফলে আমি এমন খবরে খুসি হয়েছি। পরী বলেন, আমি সিনেমার নাম্বার ওয়ান নায়িকা হতে চাই।

ভালবাসা সীমাহীন চলচ্চিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন, কাজী হায়াৎ, সাদেক বাচ্চুসহ অনেকে। গত ১৩ জানুয়ারি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

এছাড়া পরী মনির রানা প্লাজা, মনজুড়ে তুই, পুড়ে যায় মন, মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরী ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।



মন্তব্য চালু নেই