অনন্ত-বর্ষার ঘরে নতুন অতিথি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্রসন্তান। গত ২৩ নভেম্বর থাইল্যান্ডের স্থানীয় সময় সকাল ৮ টা ৮ মিনিট ব্যাংককস্থ বামরুন গ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে তার জন্ম হয়।

জানা গেছে, নবজাতক এবং মা দুজনেই বর্তমানে সুস্থ আছেন। থাইল্যান্ড থেকে ই-মেইল বার্তায় এ সংবাদ জানিয়েছেন অনন্ত-বর্ষার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার সজিব।

তিনি আরও জানান, অনন্ত এবং বর্ষা তাদের পুত্র সন্তানের নাম রেখেছেন আরিজক। আরবী এই নামটির অর্থ বুদ্ধিমান ও সম্মানিত।

জানা গেছে, এরই মধ্যে আরিজককে হাসপাতাল থেকে থাইল্যান্ডে তাদের এপার্টমেন্টে নিয়ে আসা হয়েছে। ফুটফুটে আরিজককে নিয়েই এখন মহাব্যস্ত অনন্ত-বর্ষা দম্পতি।

সজিব জানান, মা হওয়ার অনুভুতি ব্যক্ত করে বর্ষা বলেন, ‘এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয়। কি যে ভাল লাগা কাজ করছে বলে বোঝাতে পারব না। আরিজকে নিয়েই যেন এখন আমার আর অনন্তের সব স্বপ্ন। আরিজক জন্ম নেয়ার পরপরই সবাইকে সংবাদটি জানাতে চেয়েছিলাম। কিন্তু আমি ডাক্তারের পরীক্ষাধীন থাকায় তা জানাতে কিছুদিন দেরি হলো। এখন আমি এবং আমার সন্তান আরিজক দুজনই সম্পূর্ণ সুস্থ আছি।’

বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অনন্ত বলেন, ‘অসাধারণ এক অনুভূতি কাজ করছে নিজের ভেতর, যা আসলেই ভাষায় প্রকাশ করা পুরোপুরি অসম্ভব। এই অনুভূতি শুধু অনুভবই করা যায়।’

অনন্ত-বর্ষা তাদের সব ভক্ত, দর্শক ও শুভাকাংখিদের কাছে দোয়া চেয়েছেন। কিছুদিনের মধ্যেই তারা আরিজকে নিয়ে বাংলাদেশে ফিরবেন বলেও ই-মেইল বার্তায় জানিয়েছেন সজিব।



মন্তব্য চালু নেই