মেইন ম্যেনু

৭ শ বোতল ফেন্সিডিল ও কারসহ ২ জন গ্রেফতার

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ২৯ ব্যাটালিয়নের দিনাজপুরের বিরামপুর বিশেষ ক্যাম্প ও ঘাসুড়ীয়া বিওপির টহলদল অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় শাড়ি ফেন্সিডিল ও একটি কার সহ আশা (২২) ও শাহিনুর (২৫) নামে ২ যুবক কে আটক করেছে।
আটক যুবক বিরামপুর উপজেলার কাটলা সীমান্তের চন্ডিপুর গ্রামের জালালের পুত্র আসা (২২) এবং বগুড়া উপজেলার ভবানিগঞ্জ শাতশিমুল গ্রামের কামাল পাশার ছেলে শাহিনুর (২৫)।
বিজিবি সুত্রে জানা যায়, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিক্তিত্বে বিরামপুর বিশেষ ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার সাদেক এবং ঘাসুড়ীয়া ক্যাস্পের হাবিলদার আঃ খালেক এর নেতৃত্বে সঙ্গীয়ফোর্সসহ বিরামপুর নতুন বাজার, গোপালপুর ও ঘাসুড়ীয়া সীমান্তের ২৮৯/১৩ এস পিলারের কাছে এক অভিযান পরিচালনা করেন। এর সময় বিজিবি ২ জন চোরাকারবারি সহ ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ী, শার্ট পি,৭ শত ২ বোতল ফেন্সিডিল চোরাকারবারীদের ব্যবহৃত একটি কার আটক করে।
২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল জাহিদুর রশীদ ফেন্সিডিল সহ কার, শাড়ী আটকের সত্যতা নিশ্চিকরে জানান, সীমান্তের অতন্ত্যপ্রহরী হিসেবে বিজিবি চোরাকারবারীদের বিরুদ্ধে সর্বদা সজাগ দৃষ্টি রাখবে।






মন্তব্য চালু নেই