মেইন ম্যেনু

৪৮ ঘণ্টার মধ্যে রিয়ালে রদ্রিগেজ!

ব্রাজিল বিশ্বকাপের গোল্ডেন বল জয়ী ফুটবলার হামেস রদ্রিগেজ আগামী ৪৮ ঘণ্টার মধ্যে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন। ৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে স্পেনের রাজধানীতে শিবির গাড়তে পারেন কলম্বিয়ান মিডফিল্ডার। ফ্রান্সের বিভিন্ন পত্রপত্রিকা সূত্রে এই খবরটি প্রকাশ পায়।

রদ্রিগেজের রিয়ালে নাম লেখানোর এই বিষয়টি আরো ঘনীভূত হয় সামাজিক যোগাযোগের মাধ্যম প্রকাশিত কিছু ছবি থেকে। যেখানে দেখানো হয়েছে কলম্বিয়ান শহর মেডেলিনের এক বিমানবন্দর থেকে মাদ্রিদে উড়াল দিচ্ছেন মোনাকোর মাঝ মাঠের প্রাণ ভোমরা। জুয়ানমা গোমেজের টুইটারের এক ছবি থেকে এই বিষয়টি খোলাসা হয়। মাইক্রো ব্লগিং সাইটে তিনি লেখেন, ‘আমি এইমাত্র হামেসকে (রদ্রিগেজ) মেডেলিনের বিমান থেকে নামতে দেখলাম। আমরা একই ফ্লাইটে ভ্রমণ করেছি।’

এদিকে ফ্রান্সের পত্রিকা ‘এল ইকুইপে’ এক প্রতিবেদনে দাবি করে, ‘মোনাকো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের থেকে হামেসের জন্য ৯০ মিলিয়ন ইউরোর (৭১ মিলিয়ন পাউন্ড) প্রস্তাব গ্রহণ করতে পারে।’ ওই পত্রিকাটির প্রতিবেদনে আরো দাবি করা হয়, ‘আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই দুই ক্লাবের মধ্যে চুক্তি সম্পাদন হতে পারে। কারণ ফ্রান্স ও স্পেনের ক্লাব দুটি ইতিমধ্যেই সব ধরনের শর্তাদিতে সম্মত হয়েছে।

প্রসঙ্গত, গেল মৌসুমে কলম্বিয়ান তারকা রদ্রিগেজ ৪৫ মিলিয়ন ইউরোতে পর্তুগিজ ক্লাব পোর্তো থেকে ফ্রান্সের মোনাকোতে পাড়ি জমান। যিনি গেল বিশ্বকাপে ছয় গোল করে বিশ্ব মাত করার পাশাপাশি রিয়াল মাদ্রিদের নজরে পড়েন। মোনাকোর হয়ে প্রথম মৌসুমে ১০ গোল ও ১২টি অ্যাসিস্ট করেন রদ্রিগেজ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই