মেইন ম্যেনু

হাতের নাগালে বিশ্বমানের কসমেটিক সার্জারি সেবা

‘ইয়ানহি হাসপাতাল’ থাইল্যান্ড এর অন্যতম প্রধান মাল্টি-সার্ভিস বিশেষায়িত হাসপাতাল। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থিত এই হাসপাতালটি সৌন্দর্য বর্ধন ও কসমেটিক সার্জারি সেবার ক্ষেত্রে বিশ্বের অন্যতম সেরা হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত। ৪০০ শয্যার এই আধুনিক হাসপাতালে প্রতিনিয়ত রোগীদের সর্বোচ্চ মানের সেবা দিয়ে চলেছেন ১৫০ জন বিশেষজ্ঞ ডাক্তার, ১২০ জন হেলথ প্রফেশনাল এবং ৮০০ জন দক্ষ নার্স। সুদক্ষ চিকিৎসক আর অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে ইয়ানহি নিশ্চিত করছে সৌন্দর্য বর্ধন ও কসমেটিক সার্জারি সেবার ক্ষেত্রে সেরা মান।

ইয়ানহি হাসপাতালের কসমেটিক সার্জারি শাখায় রয়েছে আর্ম লিফট, নোজ রিশেপিং, ব্রেস্ট রিশেপিং, হেয়ার ট্রান্স প্ল্যান্টেশন, থাই লিফট, টামি টাকসহ আরো নানা ধরনের সৌন্দর্য বর্ধন এবং কসমেটিক সার্জারি সেবা। এসব সেবার ক্ষেত্রে ইয়ানহি হাসপাতালের সাফল্য ঈর্ষনীয়। ইয়ানহি হাসপাতালের প্রায় ৭৫% শতাংশ সেবা গ্রহণকারীই আবার এসেছেন সেবা নিতে। অনেকেই এসেছেন বন্ধু আর আত্মীয় স্বজনদের প্রশংসা শুনে। তাঁরাও এখন সেবা নিয়ে দারুন সন্তুষ্ট।

আর এই সব ধরনের সেবার দরজা বাংলাদেশের জন্যে খুলে দিলো প্রচিত হলিডেস। এখন থেকে ইয়ানহি হাসপাতালের সব ধরনের তথ্যসেবা সুবিধা, সেবা গ্রহনের জন্য থাইল্যান্ডে যাওয়া এবং আসা থেকে শুরু করে সব ধরনের ওয়ান স্টপ সুবিধা নিয়ে প্রস্তুত প্রচিত হলিডেস।
তাহলে আর দেরি কেন? আজই যোগাযোগ করুন আমাদের সঙ্গে আর খুলুন অনিন্দ্য সৌন্দর্যের নতুন দুয়ার।

বাংলাদেশ অফিস প্রচিত হলিডেস, বাড়ি ৭৪ (বি-১, বি-২), রোড ২১, ব্লক-বি, বনানী, ঢাকা-১২১৩। বিস্তারিত জানতে ফোন করুন, ০১৭৩০৩০৬২৩৫ নম্বরে।






মন্তব্য চালু নেই