মেইন ম্যেনু

স্লিম হতে গিয়ে কঙ্কালসার অভিনেত্রী রাচায়েল!

ক’দিন আগেও সুস্থ দেহে ঘুরে বেড়িয়েছেন। মডেলিং আর অভিনয়টা ভালোই চলছিলো তার। কিন্তু নিজেকে আরো আকর্ষণীয়, আরো চুম্বকীয় ফিগারের জন্য ডায়েট করতে গিয়ে এখন মৃত্যু পথযাত্রী মডেল ও অভিনেত্রী রাচায়েল ফ্যারখ।

বর্তমানে তাকে দেখলে যে কেউ চমকে উঠবে! মনে হবে হাড্ডিসার এক অনাথ, যিনি বুড়িয়ে গেছেন। অথচ রাচায়েলের বয়স মাত্র ৩৭!বিশ্বাস করা যায়।এই বয়সে তার সাথের মডেল আর অভিনেত্রীরা তামাম দুনিয়া চষে বেড়াচ্ছেন, আকর্ষণীয় ফিগার নিয়ে দিব্যি নিজেদেরে কাজ চালিয়ে যাচ্ছেন। অথচ রাচায়েল অন্য আরেকজনের সাহায্য ছাড়া এক চুলও নড়তে পারছেন না। দেখলে মনে হবে এক জীবন্ত কঙ্কালসার। শরীরে হাড্ডি ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই। প্রত্যেকটি হাড্ডি একটা একটা করে গুনে ফেলা যায়।শরীরে সাকল্যে ওজন সাড়ে সতেরো কেজি।

কঙ্কালসার মডেল ও সাবেক অভিনেত্রী রাচায়েল:

ryhEmzG

জানা গেছে, আকর্ষণীয় ফিগারের জন্য শুরু করেছিলেন ডায়েট। না খেয়েই থাকতেন বেশীর ভাগ সময়। বলতে গেলে খাওয়া প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু এই না খাওয়াটাই তার জীবনের সর্বনাশ করে দিলো। না খেতে খেতে এই সাবেক অভিনেত্রী রাচায়েলের এখন এমন অবস্থা যে, ভয়ঙ্কর অ্যানোরেক্সিয়া রোগে আক্রান্ত হয়েছেন।শরীরের অবস্থা এখন এতোই নাজুক যে, কোনো হাসপাতাল তাকে ভর্তি করতে অপারগতা জানিয়েছে।

অন্যদিকে এই রোগের ব্যয়ভার বহন করাও তার পক্ষে কঠিন হয়ে দাঁড়িয়েছে। তাই সবার কাছে অর্থ সাহায্যও চেয়েছেন তিনি। তার পক্ষ থেকে সাহায্য চেয়ে ২৩মে ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। আমেরিকা ভিত্তিক সংবাদপত্রগুলোতেও তার এই করুন কাহিনী উঠে এসেছে।

রাচায়েল ফ্যারখের ভিডিও বার্তা:



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই