মেইন ম্যেনু

সিরাজগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে ডাকাতদলের প্রধান। ধর্ষিতা স্কুল ছাত্রীকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মামা সদর থানায় অভিযোগ দাখিল করেছেন।
এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে তারাবি নামাজের সময় সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের বড় কয়ড়া গ্রামের সয়াশিখা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী বাড়ির আঙিনায় বের হয়। এসময় একই এলাকার আব্দুল গণির ছেলে ডাকাতদল প্রধান মিজানুর রহমান ও তার সহযোগী শফিকুল ইসলাম শফি স্কুলছাত্রীর মুখে গামছা পেঁচিয়ে তুলে নিয়ে যায়। পাশের একটি ক্ষেতের মধ্যে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাত ১২টার দিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। বিষয়টি সদর থানায় জানানো হলে পুলিশ হাসপাতালে পৌছে স্কুল ছাত্রীর জবানবন্দি রেকর্ড করেন।
সদর থানার উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামান ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর মামা বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেছেন। তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই